ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৭, ২০১৯

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

অপরাধ, বরিশাল ঝালকাঠিতে স্বামীর বিরুদ্ধে মামলা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

ঝালকাঠিতে স্বামীর বিরুদ্ধে মামলা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

নিরাপদ নিউজ: পারিবারিক কলহে স্বামীর বিরুদ্ধে মামলা করতে চেয়েছিলেন তিনি। সহায়তা চান পূর্বপরিচিত শাওন মোল্লা ওরফে সোহাগের (৩৫) কাছে। কৌশলী সোহাগ প্রতারণার ফাঁদ পেতে গৃহবধূকে (২৮) একটি বাসায় ১৬ দিন আটকে রেখে ধর্ষণ করেছে। এ ব্যাপারে রবিবার রাতে ঝালকাঠি থানায় মামলা হয়েছে। পুলিশ সোহাগকে গ্রেপ্তার করতে পারেনি।

সূত্র জানায়,ঝালকাঠি সদর উপজেলার লালমোন গ্রামে বসবাস করা গৃহবধূর বিরোধ হয়েছিল স্বামীর সাথে। এ জন্য মামলা করতে গৃহবধূ গত ১৩ ফেব্রুয়ারি আদালতে যান। সেখানে দেখা হয় পূর্বপরিচিত শাওন মোল্লা সোহাগের সাথে। আইনি সহায়তার কথা বলে গৃহবধূকে সোহাগ নিয়ে যান কাঠপট্টি ট্রলারঘাট এলাকার ভাড়া বাসায়। দুদিন পর স্ত্রীকে শ্বশুরবাড়ি পাঠিয়ে সোহাগ গৃহবধূকে ধর্ষণের ফাঁদ পাতে। হুমকি ও প্রলোভন দেখিয়ে টানা ১৬ দিন ধর্ষণ করে সোহাগ। এরপর বিয়ের কথা বলে গৃহবধূকে কাউকে অভিযোগ জানাতে মানা করে।

অবশেষে প্রতারণার বিষয় বুঝতে পেরে গৃহবধূ রবিবার ঝালকাঠি থানায় উপস্থিত হয়ে শাওন মোল্লা ওরফে সোহাগের বিরুদ্ধে মামলা করেন। অভিযুক্ত শাওন মোল্লা ঝালকাঠি সদর উপজেলার গাবখান এলাকার মৃত আয়নাল মোল্লার ছেলে। পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।

নির্যাতনের শিকার গৃহবধূ বলেন, ‘সহায়তার কথা বলে সোহাগ তার বাসায় নিয়ে আমাকে আটকে ফেলে। খুন করার হুমকি দিয়ে ধর্ষণ করে। পরে বিয়ে করার স্বপ্ন দেখায়। কিন্তু আমাকে বিয়ে না করে প্রতারণার আশ্রয় নেয়।’

ঝালকাঠি সদর থানার ওসি মো. আবু তাহের মিয়া বলেন, এক নারী ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। আসামি শাওন মোল্লাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)