ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ০ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪০

অপরাধ, বরিশাল ঝালকাঠির নলছিটিতে মাদক ও জাল টাকাসহ ১০ম শ্রেণীর ছাত্রী গ্রেফতার

ঝালকাঠির নলছিটিতে মাদক ও জাল টাকাসহ ১০ম শ্রেণীর ছাত্রী গ্রেফতার

grefter

ঝালকাঠি, ১০ ডিসেম্বর, নিরাপদনিউজ : ঝালকাঠির নলছিটিতে গাঁজা, ফেন্সিডিল ও জাল টাকা সহ আলোচিত ছাত্রলীগ কর্মী স্কুলছাত্রী সুমাইয়া আক্তর রিমি কে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের অনুরাগ গ্রামের বাড়ি থেকে নলছিটি মার্সেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া কে গ্রেফতার করা হয়।
নলছিটি থানার এসআই আমিনুল ইসলাম বলেন, গোপন সংবাদেও ভিত্তিতে অনুরাগ গ্রামের জাকির হোসেনের মেয়ে সুমাইয়া আক্তর রিমির বসত ঘওে তল্লাশী চালিয়ে তার কাছ থেকে পাঁচশত টাকা ১০ টি, ১০০ টাকার ৫টি, এক হাজার টাকার একটি জাল নোট, ৫০ গ্রাম গাঁজা ও এক বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে মাদক আইন ও জাল টাকা রাখার অপরাধে পৃথক দুটি মামলা করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত ঝালকাঠির নলছিটির অনুরাগ গ্রামের চাচতো মামা রুনু চৌধুরীসহ প্রতিপক্ষদের ফাঁসাতে নলছিটি পৌরসভা ও উপজেলার দুই আ’লীগ নেতার যোগসাজসে মা নারগিস চৌধুরী কে ঢাকার রামপুরা থানার হাজীপাড়া বউবাজার এলাকার লুকিয়ে রেখে চলতি বছরের ২৯ এপ্রিল মাকে গুম করার অভিযোগ এনে থানায় মিথ্যা মামলা দায়ের করে ব্যাপক আলোচিত হয় ছাত্রলীগ কর্মী স্কুলছাত্রী সুমাইয়া আক্তর রিমি।
পরবর্তীতে তার মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে মা ও মেয়ের কথোপকথনের সূত্র ধরে এবং ৭ মে বুধবার পুলিশ তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ভিকটিম নারগিস চৌধুরী কে উদ্ধার করে আদালোতে সোপর্দ করলে সে ১৬৪ধ্রাায় স্বাকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)