ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ১১, ২০১৯

ঢাকা শুক্রবার, ৯ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২২ জিলহজ্জ, ১৪৪০

খুলনা, সড়ক সংবাদ ঝিনাইদহ-যশোর মহাসড়কের মাঝখানে খেঁজুর ডালের সিগনাল, বৃষ্টি কাদায় মারাত্মক দুর্ঘটনার আশংকা

ঝিনাইদহ-যশোর মহাসড়কের মাঝখানে খেঁজুর ডালের সিগনাল, বৃষ্টি কাদায় মারাত্মক দুর্ঘটনার আশংকা

শিপলু জামান,নিরাপদ নিউজ: মহাসড়কের সংযোগকারী সেতুর উপরের রাস্তার মাঝের অংশের বেশিরভাগ ভেঙ্গে গাড়ি চলাচলের অযোগ্য দুই পাশের অংশ দিয়ে কোনমতে মারাত্মক ঝুঁকি নিয়ে চলছে সকল ধরনের হালকা, ভাড়ী ও অতিরিক্ত ভাড়ী যানবাহন। মহাসড়কের এই অংশটি মেরামত না করায় চালক, যাত্রী, পথচারী ও এলাকাবাসী চরম উৎকন্ঠা প্রকাশ করছে। যে কোন সময় ঘটে যেতে পারে জান ও মালের অপূরনীয় ক্ষতি।

ঝিনাইদহ-যশোর মহাসড়কে ঝিনাইদহ সদরের মহারাজপুর ইউনিয়নের বিষয়খালী বাজার থেকে প্রায় ৩ কিঃমিঃ দক্ষিণে অধিক দুর্ঘটনাপ্রবণ এলাকা ছালাভরা নামক স্থানে ব্রিজের ওপরে রাস্তার মাঝের অংশ ভেঙ্গে গাড়ি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে বেশ কয়েকদিন যাবৎ। বৃষ্টির কারনে সড়কের ঐস্থানটি বেশি ঝুঁকিপূর্ণ হয়ে ওঠেছে। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দেখা মেলে নাই আজ পর্যন্ত। মারাত্মক ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন।

ঐ মহাসড়কে চলাচলরত যানবাহনের চালকদেরকে সতর্ক করার উদ্দেশ্যে এলাকাবাসি মহাসড়কের ভাঙ্গা রাস্তার মাঝে পুতে দিয়েছে খেঁজুরের ডাল যাতে চালকরা দূর থেকে গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে পারে। মহাসড়কে চলাচলকারী মিলন হোসেন বলেন, ঝুকি নিয়ে সড়কে চলাচল করে থাকি এই এলাকা সড়ক দূর্ঘটনার জন্য একটি ঝুঁকিপূর্ণ এলাকা হিসাবে অতি পরিচিত তাই প্রায়ই এখানে ছোটবড় সড়ক দূর্ঘটনা ঘটে থাকে।

গত মাস খানেক পূর্বেও এই স্থানে একটি সিমেন্ট ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এই ব্রিজের পাশের খাদে পড়ে চালক ও হেলপার মারা যায়। এই সম্পর্কে জানার জন্য ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলিকে একাধিকবার ফোনে চেষ্টা করলেও সে ফোন রিসিভ করে নাই।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)