সংবাদ শিরোনাম

২০শে আগস্ট, ২০১৭ ইং

00:00:00 সোমবার, ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ , শরৎকাল, ২৯শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী
রাজশাহী, সড়ক সংবাদ ঝড়ে গাছ ভেঙ্গে তীব্র যানজট: রাণীনগর চেয়ারম্যান পিন্টু’র হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক

ঝড়ে গাছ ভেঙ্গে তীব্র যানজট: রাণীনগর চেয়ারম্যান পিন্টু’র হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: জুন ১৯, ২০১৭ , ২:৫৩ অপরাহ্ণ | বিভাগ: রাজশাহী,সড়ক সংবাদ

রাণীনগর চেয়ারম্যান পিন্টু’র হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক

নিরাপদ নিউজ : নওগাঁর রাণীনগরে হঠাৎ প্রবল বেগে বয়ে যাওয়া ঝড়ে শতবর্ষি বিশাল আকৃতির একটি বট গাছ ভেঙ্গে পড়লে ফারুক (৩৫) নামের এক দোকানদার গুরুত্বর আহত সহ প্রায় ৮/১০ টি দোকান ঘর ভেঙ্গে ব্যাপক ক্ষতি হয়। গাছটি ভেঙ্গে পড়াই ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হলে সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু’র নের্তৃত্বে দীর্ঘ আট ঘন্টায় বিশাল ওই বট গাছটি অপসরণ করলে যান চলাচল স্বাভাবিক হয়।
রবিবার ইফতারের পূর্ব মূহুর্তে হঠাৎ প্রবল বেগে বয়ে যাওয়া ঝড়ে উপজেলা সদরের চৌরাস্তা মোড় নামক স্থানে গাছটি ভেঙ্গে পড়লে রাণীনগর-নওগাঁ-সান্তাহার- বগুড়া গামী ভাড়ী যান বাহন আটকা পরলে রাণীনগর সদরের চৌরাস্তা, বিজয়ের মোড়, রেলগেট, সান্তাহার সিএনজি ষ্ট্যান্ড ও বাইপাস মোড় এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। আহত ফারুক নামের ওই দোকানদারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু ছুটে যান ঘটনাস্থলে। সেখানকার জনদূর্ভোগ দেখে জনস্বার্থে তার নের্তৃত্বে প্রায় ১৫/২০ জন লোক দীর্ঘ আট ঘন্টায় বিশাল ওই বট গাছটি অপসরণ করলে যান চলাচল স্বাভাবিক হয় বলে স্থানীয়রা জানান।
এব্যাপারে সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত দোকারদার ফারুককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করি। তীব্র যানজট ও জনদূর্ভোগ দেখে জনস্বার্থে ১৫/২০ জন লোক নিয়ে আমি নিজেই বিশাল আকৃতির ওই বট গাছ অপসরণ করলে যান চলাচল স্বাভাবিক হয়।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn1Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us