আপডেট ২ মিনিট ৪০ সেকেন্ড

ঢাকা বুধবার, ৪ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৯ মুহাররম, ১৪৪১

ঢাকা, নারী ও শিশু সংবাদ টঙ্গীর মরকুন পূর্বপাড়ায় পলিথিন মোড়ানো শিশুর লাশ উদ্ধার

টঙ্গীর মরকুন পূর্বপাড়ায় পলিথিন মোড়ানো শিশুর লাশ উদ্ধার

p-lashগাজীপুর, ২৭ জানুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : টঙ্গীর মরকুন পূর্বপাড়া এলাকা থেকে সোমববার রাতে পলিথিন ব্যাগে নাক-মুখ বাঁধা অবস্থায় এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত হিমেল (৮) স্থানীয় রতন চন্দ্রের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রতিবেশী প্রীতম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
হিমেল স্থানীয় একটি কিন্ডার গার্টেনে প্রথম শ্রেণিতে পড়তো। মঙ্গলবার সকালে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার জানান, হিমেল কিন্ডার গার্টেন থেকে বাসায় ফেরার পর তাকে সোমবার দুপুরে খেলার কথা বলে ডেকে নিয়ে যায় প্রতিবেশী প্রীতম। পাশের মাঠে গেলে একটি পলিথিনের ব্যাগ দিয়ে সে মাথাসহ নাক-মুখ ঢেকে বেঁধে ফেলে। কিছুক্ষণ পর  হিমেল দাঁড়ানো অবস্থা থেকে মাটিতে লুটিয়ে পড়ে। পরে সেখানে সে মারা গেছে ভেবে তাকে প্রীতম তাদের বাসার পেছনের টয়লেটের পাশের ওয়াল ঘেঁষে একটি পুরনো টিন দিয়ে ঢেকে রাখে।
পরে হিমেলের বাড়ির লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে টিনের নীচে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ সোমবার রাত সাড়ে নয়টার দিকে তার লাশ উদ্ধার ও  প্রীতমকে আটক করে।
এ ব্যাপারে রাতেই হিমেলের বাবা টঙ্গী থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে হিমেলের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।-সংগৃহীত

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)