ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ১৩, ২০১৯

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

ফুটবল, লিড নিউজ টানা দ্বিতীয়বার প্রিমিয়ার লিগ শিরোপা জিতলো ম্যানসিটি

টানা দ্বিতীয়বার প্রিমিয়ার লিগ শিরোপা জিতলো ম্যানসিটি

নিরাপদ নিউজ: ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের লড়ায়ে তীব্র প্রতিযোগিতা চলেছে ম্যানেচেস্টার সিটি ও লিভারপুলের মধ্যে। দু’দলের মধ্যে পয়েন্ট ব্যবধান ছিল এক পয়েন্টের। সেই চাপ নিয়েই প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে রবিবার রাতে আলাদা খেলায় মাঠে নামে ম্যানসিটি ও লিভারপুল।

তবে লিভারপুলকে কোনো রকম সুযোগ দেয়নি ম্যানচেস্টার সিটি। ব্রাইটন হোভ অ্যালবিওনকে ৪-১ গোলে বিধ্বস্ত করে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপ ধরে রাখলো সিটিজেনরা।

অ্যামেক্স স্টেডিয়ামে অবশ্য সিটিজেনদের শুরুটা ভালো হয়নি। ম্যাচের ২৭ মিনিটে পিছিয়ে পড়ে ম্যানসিটি। প্যাসকেলের কর্নার থেকে হেড দিয়ে ব্রাইটনকে ১-০ গোলে এগিয়ে দেন গ্লেন মারে। তবে লিডটা এক মিনিটের বেশি স্থায়ী হয়নি। ২৮ মিনিটে ম্যানসিটির একটি ধারাবাহিক পরিকল্পিত আক্রমণ থেকে ব্রাইটন গোলরক্ষককে পরাস্ত করে গোল করেন সার্জিও অ্যাগুয়েরো। ৩৮ মিনিটে আবারও সাফল্য পায় ম্যানসিটি। রিয়াদ মেহরেজের কর্নার থেকে হেড দিয়ে ল্যাপোর্ট ম্যানসিটিকে ২-১ গোলের লিড এনে দেন।

বিরতির পর ৬৩ মিনিটে ডেভিড সিলভার পাসে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে বল জালে জড়ান রিয়াদ মেহরেজ। তখন শিরোপা জয় অনেটাই নিশ্চিত হয়ে যায় সিটিজেনদের। ৭২ মিনিটে ব্যবধান বাড়ায় ম্যানসিটি। ফ্রি-কিক থেকে ডান পায়ের বাঁকানো শটে দারুণ এক গোল করেন গুনডুগান।

শেষ পর্যন্ত ৪-১ গোলের জয়ে টানা দ্বিতীয়বারের মতো ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তোলে গার্দিওলার শিষ্যরা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)