আপডেট ২৬ মিনিট ১৩ সেকেন্ড

ঢাকা সোমবার, ৬ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২১ সফর, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ ট্রাক চাপায় পঞ্চগড়ে আ’লীগ নেতাসহ দুজন নিহত

ট্রাক চাপায় পঞ্চগড়ে আ’লীগ নেতাসহ দুজন নিহত

নিরাপদনিউজ:  পৃথক সড়ক দুর্ঘটনায় পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। দু’জনই ট্রাক চাপায় নিহত হন। মঙ্গলবারে পৃথক সড়ক দুর্ঘটনায় এ প্রাণহানির ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ শাহ (৬৫) ও বোদা উপজেলার বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের পামের পাড়া এলাকার নাছিরউদ্দিন (৬৫)।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর প্রয়োজনীয় কাজ শেষে দেবীগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ শাহ। এসময় দেবীগঞ্জ উপজেলা শহরের বিজয়চত্বর এলাকায় পেছন থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকসহ ট্র্রাকের চালক ও তার সহযোগীকে আটক করে। সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত হওয়ার খবর শুনে রেলপথ মন্ত্রী মো. নুরুলই সলাম সুজন শোক প্রকাশ করেছেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।

এদিকে বিকেলে বোদা উপজেলার বেংহাড়িবন গ্রামইউনিয়নের পামেরপাড়া এলাকায় রাস্তা পাড় হতে গেলে সড়ক সংস্কারের কাজে নিয়োজিত একটি ট্রাক তাকে চাপা দিলে নাছিরউদ্দিন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)