ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৮ মিনিট ৪৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৭ই শাবান, ১৪৩৯ হিজরী

লিড নিউজ, সড়ক সংবাদ ট্রেনে কাটা পড়ে পা হারানো রুবিনাকে রেলমন্ত্রীর আর্থিক অনুদান

ট্রেনে কাটা পড়ে পা হারানো রুবিনাকে রেলমন্ত্রীর আর্থিক অনুদান

নিরাপদনিউজ : ট্রেনে কাটা পড়ে পা হারানো জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবিনা আক্তারের পাশে দাঁড়িয়েছেন রেলমন্ত্রী মুজিবুল হক। তার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আড়াই লাখ টাকা এবং তার পরিবারকে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন মন্ত্রী।

রবিবার সন্ধ্যায় মন্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন টঙ্গীতে রেল দুর্ঘটনায় আহতদের দেখতে যান।  এ সময় তিনি এই অনুদান দেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ.কেএম নাসির উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন, আগামী মঙ্গলবার রুবিনা আক্তারকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হবে।

গত ২৮ জানুয়ারি কমলাপুর রেলস্টেশনে ট্রেনের ইঞ্জিনে দুই পা কাটা পড়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবিনা আক্তারের। তিনি সমাজকর্ম বিভাগের শেষ বর্ষের ছাত্রী।

রুবিনা আক্তার পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামের মৃত রবিউল ইসলামের মেয়ে। ঢাকার সদরঘাট এলাকায় একটি মেসে থেকে পড়াশোনা করছেন। ওইদিন গ্রামের বাড়ির যাওয়ার উদ্দেশে কমলাপুরে গিয়েছিলেন রুবিনা।

তিন বছর আগে বাবা মারা যান। তিন ভাইবোনের মধ্যে রুবিনা মেজ। বড় বোন জোলেখা মানসিক প্রতিবন্ধী। ছোট ভাই রুবেল উচ্চ মাধ্যমিকে পড়ে। রুবিনা বিনয়পুর উচ্চ বিদ্যালয় থেকে সব বিষয়ে জিপিএ-৫ পেয়ে এসএসসি পাস করেন। এলাকার কালীগঞ্জ কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে উচ্চ মাধ্যমিক পাস করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)