ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৬ মিনিট ৯ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৬ রবিউস-সানি, ১৪৪১

অপরাধ, রাজশাহী ট্রেনে পাথড় ছুড়ে পালানোর সময় আটক ২

ট্রেনে পাথড় ছুড়ে পালানোর সময় আটক ২

নিরাপদ নিউজ: জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ছাদে পাথর ছুড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দুই তরুণকে ধরে ফেলে। পরে তাদেরকে আক্কেলপুর রেলস্টেশনের অফিস কক্ষের ভেতরে ঘণ্টাব্যাপী আটক করে রাখে। একজনের অভিভাবকের উপস্থিতিতে স্টাশন মাস্টারের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা। ঘটনাটি ঘটেছে আজ রবিবার সকালে জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনে।

প্রত্যক্ষদর্শী ও আক্কেলপুর রেলস্টেশন সূত্রে জানা গেছে, ঢাকার কমলাপুর রেলস্টেশনে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ছাদে ওঠা নিয়ে একজন যাত্রীর সাথে তাদের কথাকাটাকাটি হয়। ট্রেনটি আক্কেলপুর রেলস্টেশনে যাত্রাবিরতির জন্য দাঁড়ালে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ওই দুই যাত্রী উক্ত ব্যক্তিকে মারপিট করে ট্রেনের ছাদ থেকে নিচে নামে। এর পরে তারা ট্রেনের ছাদে পাথর ছুড়তে থাকে।

এ সময় স্থানীয়রা এগিয়ে আসতে দেখে তারা পালিয়ে যাওয়ার সময় তাদেকে ধরে পিটুনি দেয় স্থানীয়রা। পরে তাদেরকে স্টেশন মাস্টারের কক্ষে আটক করে রাখা হয়। এক ঘণ্টা পরে আটক দুই ব্যক্তির একজনের অভিভাবকের মুচলেকা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। ট্রেনটি আক্কেলপুর রেলস্টেশনে আজ  রবিবার সকাল সাড়ে ৬টার দিকে যাত্রাবিরতি করে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)