ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ৩০, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪০

শোক সংবাদ ডায়মন্ড সিমেন্টের পরিচালকের মাতা রমজান বিবির মৃত্যুতে বিভিন্ন নেতৃবৃন্দের শোক প্রকাশ

ডায়মন্ড সিমেন্টের পরিচালকের মাতা রমজান বিবির মৃত্যুতে বিভিন্ন নেতৃবৃন্দের শোক প্রকাশ

নিরাপদ নিউজ: দেশের খ্যাতনামা সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক শিল্পপতি আলহাজ্ব আজিম আলী, ডায়মন্ড সিমেন্টের পরিচালক ও নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি আলহাজ্ব হাকিম আলী ও ব্যবসায়ী আলহাজ্ব কাশেম আলী এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হায়দার আলীর মাতা রমজান বিবি ২৯ জুন ২০১৯ শনিবার দিবাগত রাত ১ টা ২০ মিনিটে কর্ণফুলী উপজেলাধীন চরপাথরঘাটার খোয়াজনগরের আজিম পাড়ার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলের মধ্যে ৪ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। ৩০ জুন ২০১৯ রবিবার সকাল ১১ ঘটিকায় কর্ণফুলী উপজেলার আয়ুব-বিবি সিটি কর্পোরেশন কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থাানে তাকে দাফন করা হয়। এদিকে রমজান বিবির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ এবং তার আত্মার মাগফেরাত কামনা করে বিভিন্ন রাজনৈতিক ও ব্যবসায়ী এবং সামাজিক নেতৃবৃন্দ বিবৃতি দিয়েছেন।

বিবৃতিদাতারা হলেন, ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় চেয়ারম্যান অভিনেতা ইলিয়াস কাঞ্চন, সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম, সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম রিপোর্টাস ফোরামের সাধারণ সম্পাদক আলিউর রহমান, বাংলাদেশ সিমেন্ট প্রস্তুতকারী সমিতির সহ-সভাপতি আব্দুল খালেক পারভেজ, নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগরের সভাপতি আবু তৈয়ব, চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীব, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, কর্ণফুলী উপজেলার ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম, সাতকানিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোনাফ, পটিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ইদ্রিস মিয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক আলী আব্বাস, চরপাথরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সাবের আহমেদ, চরলক্ষ্যা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলি , শিকলবাহা ইউনিয়ন চেয়ারম্যান, আলহাজ্ব জাহাঙ্গীর আলম, ডায়মন্ড সিমেন্ট লিমিটেড-এর জিএম (অ্যাকাউন্টস) এবিএম কামাল উদ্দিন, জিএম (প্ল্যান্ট) গোলাম মোস্তফা, সিনিয়র ডিজিএম(অ্যাকাউন্টস) মনির হোসেন, ডিজিএম(সেলস) আব্দুর রহিম, ডিজিএম(অ্যাকাউন্টস) আব্দুল হান্নানসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ, বিভিন্ন সিমেন্ট কোম্পানির প্রতিনিধি, সিমেন্ট ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সংবাদকর্মীসহ আরো অনেকে গভীর শোক প্রকাশ করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)