আপডেট সেপ্টেম্বর ১৯, ২০১৯

ঢাকা রবিবার, ২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

শোক সংবাদ ডিইউজে’র প্রচার সম্পাদক জিহাদের বাবার ইন্তেকাল

ডিইউজে’র প্রচার সম্পাদক জিহাদের বাবার ইন্তেকাল

নিরাপদ নিউজ: বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এ জিহাদুর রহমান জিহাদের মোহাম্মদ আলী সরকার ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সিএমএইচ-এ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর একজন কর্মকর্তা ছিলেন। তিনি স্ত্রী, ৭ ছেলে ও ৪ কন্যার জনক। আজ বিকেল ৩টায় গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার মোচনা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
মরহুমের এক ছেলে জিহাদুর রহমান জিহাদ বিটিভিতে কর্মরত আছেন। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)-এর বর্তমান কমিটির প্রচার সম্পাদক। সেইসাথে তিনি বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), ডিআরইউ, স্পোর্টস রিপোর্টার এসোসিয়েশন ও বিএফইউজের সক্রিয় সদস্য। পাশাপাশি ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতির দায়িত্ব পালন করছেন।
পরিবারের একজন সদস্যের স্বজনের এই চলে যাওয়ায় আমরা শোকাহত ও ব্যথিত। জিহাদের বাবার আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। সেইসাথে মরহুমের জন্য সকলের নিকট দোয়া প্রার্থণা করছি। আল্লাহ জিহাদের আব্বাকে বেহেশত নসীব করুন এবং জিহাদসহ পরিবারের সকলের শোক বইবার শক্তি দিন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)