সংবাদ শিরোনাম

১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
জাতীয়, লিড নিউজ ডিএনসিসির মেয়র পদে লড়তে আগ্রহী প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান

ডিএনসিসির মেয়র পদে লড়তে আগ্রহী প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৭ , ১১:৫০ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,লিড নিউজ

প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল

০৭ ডিসেম্বর ২০১৭, নিরাপদ নিউজ : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে লড়তে আগ্রহী প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল। আওয়ামী লীগের সাবেক এই সংসদ সদস্য মনোনয়ন পেতে জোর লবিং শুরু করেছেন। দলের সিনিয়র নেতাদের সঙ্গে যোগাযোগ ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন, সুধী সমাজের সঙ্গে মতবিনিময় করছেন।

সবুজ ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করে ডা. ইকবাল বলেন, দশ বছর আগেই আমি ‘গ্রীন ঢাকা, ক্লিন ঢাকা’ শ্লোগান নিয়ে কাজ শুরু করেছিলাম। সংসদ সদস্য থাকাকালে বর্জ্য পরিষ্কারের জন্য ভ্যান চালুর উদ্যোগসহ নানামুখী কর্মকাণ্ড শুরু করেছিলাম। ঢাকাকে নিয়ে নতুন স্বপ্ন আছে। প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ সম্পন্ন করা এবং নগরবাসীকে একটি ভিন্ন শহর উপহার দেওয়ার নানা পরিকল্পনাও রয়েছে।

‘নিউ ডিজিটাল ঢাকা’ এই শ্লোগানকে সামনে রেখে নগরীর যোগাযোগ ব্যবস্থার পুনর্গঠন, ঢাকার চারপাশে স্যাটেলাইট টাউনশিপ গড়ে তোলা, পানি ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার আধুনিকায়ন, সন্ত্রাস ও দুর্নীতি দূরীকরণ এবং প্রয়োজনীয় জ্বালানি সরবরাহ নিশ্চিতকরণে বিভিন্ন পরিকল্পনা রয়েছে ডা. ইকবালের।

প্রসঙ্গত, মেয়র আনিসুল হকের মৃত্যুর পর ডিএনসিসির মেয়র পদ শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। তবে নির্বাচন অনুষ্ঠানের তারিখ ঘোষণা না হলেও সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। আওয়ামী লীগ ও বিএনপি থেকে দলীয় মনোনয়ন পেতে অনেকেই চেষ্টা-তদবির চালিয়ে যাচ্ছেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us