ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৬, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪০

রাজধানী সংবাদ ডেমরা কোনাপাড়ায় গৃহবধুর গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা

ডেমরা কোনাপাড়ায় গৃহবধুর গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা

নিরাপদ নিউজ: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ডেমরা কোনাপাড়া ভাড়া বাসায় তানিয়া আক্তার (২২)নামে এক গৃহবধূ পারিবারিক কলহে স্বামীর সাথে ঝগড়া অভিমানের নিজের গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্নএন্ড প্লাস্টিক সার্জারি তে চিকিৎসাধীন রয়েছে। আজ বুধবার দুপুর দেড়টায় এ ঘটনাটি ঘটে।
দগ্ধ অবস্থায় স্বামী আমিনুল ইসলাম তাকে উদ্ধার করে বিকাল ঢামেকে নিয়ে আসেন। তিনি জানান, নিজেদের পারিবারিক বিষয় নিয়ে একটু কথা কাটাকাটিতে সে অভিমান করে নিজের গায়ে কেরোসিন ঢেলে দিয়ে গ্যাসের চুলায় কাপড়ের আঁচল ধরতে গিয়ে এই সমস্ত শরীরে আগুন ধরে যায় পরে নিভাতে গিয়ে আমিও দগ্ধ হই। পড়ে তাকে মেডিকেলে নিয়ে আসি। তিনি আরো বলেন, তার শাশুড়ি আমাকে ফোন দিয়ে বলে যে তোমার জন্য কাঁঠাল পাঠিয়েছি তুমি গাড়ি থেকে নিয়ে যেও তো। আমি তাকে বলি আপনার জন্য তানিয়ায় কাছে ৫০০টাকা রেখেছি তা নিয়েন। শাশুড়ি বলেন বাবা টাকা লাগবে না। আমি কিছুদিন পরে আসলে খাওয়াবে, পরিপ্রেক্ষিতে আমার স্ত্রী তানিয়া বলে আম্মা এখানে আসলে তুমি তাকে কি দিবা- বলি আমি ছোট চাকরি করি তাকে কি দিব বল এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।
বার্নএন্ড প্লাস্টিক সার্জারির আবাসিক সার্জন ডাঃপার্থ শংকর পাল জানান, তানিয়া আক্তার শরিরে ৮৮ শতাংশ দগ্ধ হয়েছে তার অবস্থা আশঙ্কাজনক আশঙ্কাজনক। দগ্ধ তানিয়া আক্তার মানিকগঞ্জ জেলার সদর থানার আমিনুল ইসলামের স্ত্রী তার বাবার নাম মোশারফ হোসেন। ৩ বছরের এক ছেলে সন্তানের জননী তিনি বর্তমানে ২৭ ডেমরা কোনাপাড়া ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)