ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

অপরাধ, ঢাকা ঢাকার ধামরাইয়ে বালু ব্যবসায়ীকে কু‌পি‌য়ে হত্যা

ঢাকার ধামরাইয়ে বালু ব্যবসায়ীকে কু‌পি‌য়ে হত্যা

নিরাপদ নিউজ: ঢাকার ধামরাইয়ে এক বালু ব্যবসায়ীকে বাড়ির পাশের ধানক্ষেতে হাত পা বেধে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বালু ব্যবসায়ীর নাম শেখ ফরিদ (৪০)। তিনি উপ‌জেলার সানোড়া ইউনিয়নের সুইসখালী (চান্দখালী) গ্রামের শেখ শাহজাহান মিয়ার ছেলে। ব্যক্তি জীবনে শেখ ফরিদ ৩ সন্তানের জনক। বুধবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

কয়েক মাস ধরে ধামরাই থানায় রিকুইজিশন করা গাড়ির ড্রাইভার হিসেবে কাজ করতেন নিহত ফরিদ। পাশাপাশি তিনি পুলিশের সোর্স হিসেবেও কাজ করতেন বলে জানা গেছে।

জানা গেছে, বুধবার রাত প্রায় ১টার দিকে ফরিদের বাবার মোবাইলে ফরিদের মোবাইল নাম্বার থেকে ফোন আসে। ফোন রিসিভ করার পর অজ্ঞাত দুর্বৃত্তরা ফরিদের বাবাকে বলে- ‘তোর ছেলেকে যদি বাঁচাতে চাস, তাহলে টাকা-পয়সা-গয়নাগাটি সব নিয়ে বাড়ির পাশে চ‌লে আয়। সাথে সাথে ফরিদের পরিবারের লোকজন দৌঁড়ে সেখানে গেলে অজ্ঞাত ৮-১০ জন দুর্বৃত্ত ফরিদকে মারধর করছে বলে দেখতে পায়। এসময় পরিবারের সদস্যরা ফরিদকে বাঁচাতে এগিয়ে গেলে তাদেরকেও মারার জন্য রামদা নিয়ে ছুটে আসে দুর্বৃত্তরা। একপর্যায়ে ফরিদকে ধারালো অস্ত্র দি‌য়ে কু‌পি‌য়ে হত্যা ক‌রে পা‌লি‌য়ে যায় দুর্বৃত্তরা। প‌রে স্থানীয়রা এসে নিহত ফরিদের লাশ উদ্ধার ক‌রে বা‌ড়ি নি‌য়ে যায়।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, নিহত শেখ ফরিদ রাতে মোটরসাইকেলযোগে বাড়ি যাবার পথে অজ্ঞাতপরিচয় একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে। পরে ফরিদের ব্যবহৃত মোটরসাইকেলসহ তাকে মৃত অবস্থায় সড়কের পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে থানা পুলিশ বুধবার রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

ওসি আরো বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের সাথে জ‌ড়িত‌দের গ্রেফতা‌রের চেষ্টা অব্যহত র‌য়ে‌ছে। পূর্ব শত্রুতার জের ধরে ফরিদকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাকবে ধারণা করা হচ্ছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)