ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১৪, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ১১ বৈশাখ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৮ শাবান, ১৪৪০

কোন বিভাগ নাই, দুর্ঘটনা সংবাদ ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিসচা কর্মি সোহাগের বোন ও ফুপু মারাত্মক আহত

ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিসচা কর্মি সোহাগের বোন ও ফুপু মারাত্মক আহত

নিরাপদ নিউজ: শনিবার রাত ১০টায় ঢাকা থেকে নারায়নগঞ্জ যাবার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ফাতেমা খাতুন রোমানা (২০) ও বিলকিস খাতুন (৩৫) নামে দুজন মেয়ে। আহত দুজন নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির সাধারন সম্পাদক ও নিসচা কেন্দ্রীয় কমিটির সদস্য মো: রকিবুল ইসলাম সোহাগের বোন ও ফুপু। জানা যায়, শনিবার ঢাকা উত্তরবাড্ডা থেকে সিএনজি যোগে নারায়নগঞ্জ যাবার পথে সড়কে হঠাৎ গাড়ির সামনে একটি শিয়াল দৌড় দিলে সিএনজি চালক দ্রুত ব্রেক করে এবং সিএনজিটি উল্টে পড়ে যায়। এসময় সিএনজিতে থাকা দুজন মহিলা মারাত্মকভাবে আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পাশ্ববর্তি ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা আহতদের অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাবার পরামর্শ দেন। এরপর সেখান থেকে এম্বুলেন্স যোগে দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসক জানিয়েছেন রোমানার শরীরে ও কোমরে আঘাত পেয়েছেন। এক্সেরা করা হয়েছে রিপোর্ট দেখে যানানো যাবে কোথাও হার ভেংগেছে কিনা। এবং বিলকিস খাতুনের অবস্থা অনেকটা খারাপ বলে চিকিৎসকরা জানান। নিউজটি লেখা পর্যন্ত ওপারেশন ঠিয়েটারে তার চিকিৎসা চলছে। ডাক্তার জানিয়েছেন,বিলকিস খাতুনের বা চোখ মারাত্বক ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে। চোখের নিচে ও ওপরে কেটে গেছে, মাথা ফেটে গেছে ও শরীরের বিভিন্ন স্থান ক্ষত হয়েছে।

এদিকে দুর্ঘটনার সংবাদ জানা মাত্র ঢাকা মেডিকেলে নিরাপদ সড়ক চাই এর কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছুটে যান এবং চিকিৎসার খোঁজ খবর নেন। এবং নিসচা চেয়ারম্যান গ্রীসে অবস্থানরত অবস্থায় দুর্ঘটনার সংবাদ সুনে ভীষন দু:খ প্রকাশ করেন ও সেখান থেকে টেলিফোনে ডাক্তারদের সাথে দ্রুত সু-চিকি’ৎসা প্রদানের জন্য কথা বলেন ও রোগীদের খোঁজ খবর নেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)