সংবাদ শিরোনাম

২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ , শরৎকাল, ২রা মুহাররম, ১৪৩৯ হিজরী
লিড নিউজ, সড়ক সংবাদ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজট

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১০, ২০১৭ , ১১:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: লিড নিউজ,সড়ক সংবাদ

ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে

১০ সেপ্টেম্বর ২০১৭, নিরাপদ নিউজ : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বিভিন্ন অংশে ৬০ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ যানজটের কথা স্বীকার করে জানিয়েছেন, ঈদ শেষে মহাসড়কে যানবাহনের চাপ বেশি হওয়ায় গত শুক্রবার থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়। আবার একদিকে যানজট ও অপরদিকে যাত্রীরা পরিবহনে উঠতে না পেরে প্রখর রোদে চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

রবিবার মহাসড়কের মির্জাপুর বাইপাস, দেওহাটা ও গোড়াই এলাকায় গিয়ে দেখা গেছে, যানজটে স্থবির হয়ে পড়েছে মহাসড়ক। ফলে ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

পুলিশ সূত্র জানায়, এ মহাসড়কের যানজটের অন্যতম কারণ হচ্ছে ঈদ শেষে মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চার লেন প্রকল্প ও দীর্ঘদিন লাগাতার বৃষ্টির কারণে বেশির ভাগ রাস্তায় খানা-খন্দক ও ছোট বড় গর্তের সৃষ্টি হওয়ায় এ যানজটের সৃষ্টি হচ্ছে। চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত এই ৬০ কিলোমিটার মহাসড়কের অধিকাংশ স্থানে পিচ ঢালাই উঠে ছোট বড় অসংখ্য খানা-খন্দক সৃষ্টি হওয়ায় যানবাহন চলাচল অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যানজট নিরসনের জন্য ট্রাফিক পুলিশ, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু জাতীয় মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যানজট অব্যাহত রয়েছে।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us