আপডেট ২৩ মিনিট ০ সেকেন্ড

ঢাকা শনিবার, ৩১ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৫ মুহাররম, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ : নিহত ২ আহত ৩

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ : নিহত ২ আহত ৩

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ

মুন্সীগঞ্জ, ১৫ ফেব্রুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কের কামারখোলা নামক এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনষ্টেবল ও কাল চালক ২ জন নিহত হয়েছে। এ সময় আরও ৩ জন গুরুতর আহত হয়। আজ রবিবার দুপুর পৌনে ২ টার দিকে নিহত ২ জনের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।
এরআগে আজ রবিবার ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার কামারখোলা নামক এলাকায় সুন্দরবন পরিবহনের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ও মাওয়াগামী একটি প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলো- পুলিশ কনষ্টেবল আব্দুর রাজ্জাক (৪২) ও প্রাইভেটকার চালক আব্দুস সালাম (৪১)। এ সময় গুরুতর আহতরা হলো- নিহত পুলিশ কনষ্টেবলের স্ত্রী আমেনা খাতুন (৩৮), ছেলে রাতুল (০৯) ও ভাগ্নে আসলাম (৩৫)। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত ও আহতরা সকলেই প্রাইভেটকারের আরোহী।
শ্রীনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মোঃ মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে কর্মস্থল রাজধানীর রমনা থানার কর্তব্যরত পুলিশ কনষ্টেবল রাজ্জাক স্ব-পরিবারে একটি প্রাইভেটকারযোগে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হিরন্ময় কান্দি গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কামারখোলা নামক এলাকায় যাত্রীবাহী বাস ও মাওয়াগামী একটি প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)