আপডেট জুন ১৮, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ১ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪০

বিনোদন ঢাকা ২০৪০’র বাপ্পী চৌধুরী

ঢাকা ২০৪০’র বাপ্পী চৌধুরী

নিরাপদ নিউজ: নতুন ছবি ঘোষণার তিনদিনের মাথায় জানা গেল বহুল আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির নির্মাতা দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’-এর আগে নতুন আরেকটি ছবি শুরু করতে যাচ্ছেন। যদিও গেল বৃহস্পতিবার এই নির্মাতা তার নতুন ছবি ‘অপারেশন সুন্দরবন’-এর নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। শুটিং শুরু হবে আগামী নভেম্বর মাসে। সেই ছবিতে কারা কারা অভিনয় করছেন সে সময় প্রকাশ করেন নি। বলেছেন কথাবার্তা চূড়ান্ত হলে জানিয়ে দিবেন।
মিডিয়ার দৃষ্টি সেইদিকে থাকতে থাকতেই জানা গেল ‘অপারেশন সুন্দরবন’-এর আগে আগে আরেকটি নতুন ছবি শুরু করতে যাচ্ছেন দীপঙ্কর দীপন। প্রাথমিকভাবে ছবির নাম ঠিক করা হয়েছে ‘ঢাকা ২০৪০’। যেখানে দেখা যাবে, ২০৪০ সালে ঢাকার প্রেক্ষাপট। উঠে আসবে অজানা বিস্ময়ের অনেক দিক। আগের ছবির অভিনয় শিল্পী কারা জানা না গেলেও এ ছবিতে কে কে অভিনয় করছেন তার একটা লাইনআপ পাওয়া গেছে। জানা গেছে, বাপ্পী চৌধুরী অভিনয় করতে যাচ্ছেন এই ছবিতে। যদিও এ ব্যাপারে দীপঙ্কর দীপন ও বাপ্পী চৌধুরী কেউই কিছু বলেন নি। মুখে কুলুপ এঁটে বসে আছেন। একটি সূত্রে প্রকাশ, দীপনের এ ছবির জন্য বাপ্পী চৌধুরী বিগত কয়েকমাস ধরে ঘাম ঝড়িয়েছেন। শারীরিক কাঠামোয় আমূল পরিবর্তন এনেছেন।
এমনকি অভিনয়ে ভ্যারিয়েশন আনার জন্য বাপ্পী একাধিবার ভারত গেছেন। যেকেতু ছবির গল্প এ্যাকশন ও থ্রিলারধর্মী, তাই গ্রুমিংও করেছেন। শুধুমাত্র এ ছবির কাজেই বর্তমানে বাপ্পী চৌধুরী রয়েছেন কলকাতায়। ক্যামেরার সামনে দাঁড়াতে শেষবারের মতো নিজেকে ঝালাই করছেন। সূত্র আরও জানায়, দীপঙ্কর দীপনের নতুন এ ছবিতে কয়েকমাস আগেই চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী চৌধুরী। তিনি একা নন, ছবিতে আরও দেখা যাবে নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়াকে। সবকিছুই ইতোমধ্যেই চূড়ান্ত হয়ে গেছে। ২৫ জুন থেকে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা। কোন ব্যত্যয় না হলে শুটিং ডেট চূড়ান্ত।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)