ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

সড়ক সংবাদ ঢালাইয়ের এক ঘণ্টা যেতে না যেতেই ভেঙে পড়ল সেতু!

ঢালাইয়ের এক ঘণ্টা যেতে না যেতেই ভেঙে পড়ল সেতু!

ঢালাইয়ের এক ঘণ্টা না যেতেই ভেঙে পড়ল সেতু

০৫ আগস্ট ২০১৭, নিরাপদ নিউজ :  ঢালাইয়ের কাজ শেষ হওয়ার এক ঘণ্টা না যেতেই সাতক্ষীরার তালা উপজেলায় নির্মাণাধীন একটি সেতু ভেঙে পড়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সেতুটি ভেঙে পড়ে।এতে স্থানীয়দের মাঝে নানা ধরনের প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

তাদের অভিযোগ, নিয়ম অনুযায়ী কাজ করা হয়নি। কাজ তদারকির দায়িত্ব ছিল যে কর্মকর্তাদের ওপর তারা ঠিকমতো সে দায়িত্ব পালন করেননি। শ্রমিকরা যেভাবে পারেন সেভাবেই কাজ শেষ করার চেষ্টা করে। এ কারণে সেতুটি ভেঙে পড়ে। কাজের নিয়ম অনুযায়ী ঢালাই কাজ করার আগে তদারকি কর্মকর্তাকে নিয়ে কাজ দেখাতে হবে। এরপর তার উপস্থিতিতে ঢালাইয়ের কাজ করতে হবে। অথচ এ নিয়ম মানেননি ঠিকাদার। তিনি নিজের মতো কাজ করে ঢালাই দিয়েছেন।

তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার তত্ত্বাবধানে প্রায় ১৬ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে উপজেলার শাহাপুর বাজারের ওপর দিয়ে প্রবাহিত খালের ওপর এ ব্রিজ নির্মিত হচ্ছে। পাইকগাছার ঠিকাদারি প্রতিষ্ঠান চাঁদনী এন্টারপ্রাইজ সেতু নির্মাণের কাজ করছে।

ঠিকাদারি প্রতিষ্ঠানের অংশীদার (পার্টনার) জাহাঙ্গীর আলম জানান, শাটারিং সরে যাওয়ায় সেতুটি ভেঙে পড়েছে। এতে কাজে কোনো অনিয়ম হয়নি। সেখানে কর্মকর্তারা সবাই উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)