ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ১৭, ২০১৫

ঢাকা শনিবার, ৩ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৬ জিলহজ্জ, ১৪৪০

সংবাদ বিজ্ঞপ্তি তরুণরাই সামনে এগিয়ে নেবে দেশকে: আরিফ খান জয়

তরুণরাই সামনে এগিয়ে নেবে দেশকে: আরিফ খান জয়

৪ দিনব্যাপী আইটি ফেস্টিভ্যাল এর সমাপণী পর্ব অনুষ্ঠিত হয়

৪ দিনব্যাপী আইটি ফেস্টিভ্যাল এর সমাপণী পর্ব অনুষ্ঠিত হয়

নিরাপদ নিউজ : ১৭ জুন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সিএসই বিভাগের আয়োজনে ৪ দিনব্যাপী আইটি ফেস্টিভ্যাল এর সমাপণী পর্ব অনুষ্ঠিত হয়। এইউবি’র মাননীয় প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রিড়া উপমন্ত্রী জনাব আরিফ খান জয়।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে এইউবি’র বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মাানিত চেয়ারম্যান ড. জাফার সাদেক, বুয়েট; সিএসই বিভাগের প্রফেসর, ড. এম কায়কোবাদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সিএসই বিভাগের অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক।
প্রধান অতিথি তাঁর আলোচনায় বলেন, তরুণরা অপরাজেয়, তরুণরা দূর্দমনীয়, তরুণরাই সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে দেশকে। এশিয়ান ইউনিভার্সিটির সাথে তাঁর আত্মিক সম্পর্কের কথা উল্লেখ করে তিনি এইউবি’র পাশে থাকার ঘোষণা দেন। এইউবি’র সকল ক্রিড়া ইভেন্টেও তিনি সহযোগিতার আশ্বাস দেন।
৪ দিনব্যাপী এ ফেস্টিভ্যালের আয়োজনে ছিল আইটি কুইজ, ফিল্ম ফেস্টিভ্যাল, সফটঅয়্যার ও ইলেক্ট্রনিক ফেয়ার, ম্যাথ অলিম্পিয়াড, এসিএম লেভেল প্রোগ্রাম কনটেস্ট, জুনিয়র লেভেল প্রোগ্রামিং কনটেস্ট, পিসি গেম ইত্যাদি।

ফেস্টিভ্যালের চুড়ান্ত পর্ব হিসেবে ‘ইন্টারনেট অব থিংগস ফর সেফ ট্র্যান্সপোর্টেশন ইন বাংলাদেশ’ শিরোনামে একটি সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে মাননীয় প্রধান অতিথি ক্রেস্ট তুলে দেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিইসি বিভাগের প্রধান জনাব আখতারুজ্জামন, রেজিস্ট্রার জনাব মহিউদ্দিন নুরুল আবসার, প্রক্টর আব্দুল মতিন, ইংরেজি বিভাগের প্রধান মহসিন মিয়াসহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)