আপডেট ২৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩০ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৫ সফর, ১৪৪১

বিনোদন তারকাখ্যাতির পথ বেয়ে সুমি এখন সিনেমার নায়িকা

তারকাখ্যাতির পথ বেয়ে সুমি এখন সিনেমার নায়িকা

নিরাপদ নিউজ: এক তরুণীর রাতারাতি তারকা হওয়ার গল্প। একদিন ওই তরুণী পার্লারে যান তার লম্বা চুল ছোট করতে। বিউটিশিয়ান যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট। শেষে নারীটি বলেন, ‘এমন ছোট করুন যেন কেউ এটি মুঠো করে ধরতে না পারে’। মূলত এ সংলাপটি মানুষের মনে দাগ কেটে যায়। জুঁই নারকেল তেলের সেই বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন শাহনাজ সুমি।
দুই বছর আগে আন্তর্জাতিক নারী দিবসে (৮ মার্চ) নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী একটি বিজ্ঞাপনচিত্র। বিজ্ঞাপনটি প্রকাশের পর এটি অনলাইনে ব্যাপক আলোচনা তৈরি করে। সাধারণ দর্শকদের পাশাপাশি অনেক তারকা নিজেদের ফেসবুক প্রোফাইলে এটি শেয়ার দেন। অনেক তারকাই সেখানে এসে কমেন্ট করে প্রশংসা বাক্য লেখেন। দেশের গণ্ডি পেরিয়ে বিজ্ঞাপনটি বিশ্ব মিডিয়ায়ও প্রশংসিত হয়েছিল। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, নিউ ইয়র্ক টাইমসসহ বেশকিছু গণমাধ্যমে বিজ্ঞাপনটির গল্পটির প্রশংসা করা হয়। ফলশ্রুতিতে জন্ম হয় একজন নতুন তারকার। সেই তারকাখ্যাতির রেশ ধরে সেই সুমি এখন সিনেমার নায়িকা।
শাহনাজ সুমি এখন মনপুরা খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের নায়িকা। ছবির নায়িকা। মনপুরা ছবিটি করার পর সেলিম দীর্ঘসময় পর নির্মাণ করেন স্বপ্নজাল’ ছবিটি। এই ছবির পর এখন নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম ‘পাপ-পুণ্য’। আর এই ‘পাপ-পূণ্য’ ছবির নায়িকা সুমি। ২৬ আগস্ট থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে ছবিটির প্রথম লটের শুটিং শুরু হলো। ছবিটিতে আরও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে। জানা গেছে বর্তমানে ছবিটির শুটিংয়ের জন্য শাহনাজ সুমি চাঁদপুরে অবস্থান করছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)