ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

বরিশাল তালতলীর ইকোপার্কে কুমিরের কামড়ে পর্যটকের মৃত্যু

তালতলীর ইকোপার্কে কুমিরের কামড়ে পর্যটকের মৃত্যু

তালতলীর ইকোপার্কে কুমিরের কামড়ে পর্যটকের মৃত্যু

আব্দুল্লাহ আল নোমান, ২৫ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : বরগুনার তালতলী উপজেলার টেংরাগিরি ইকোপার্কে শনিবার (২৫ মার্চ) দুপুরে কুমিরের কামড়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। সোনাকাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সালাম হাওলাদার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ইকোপার্কের কুমির বেষ্টনীতে শনিবার দুপুর আড়াইটার দিকে ঘটনাটি ঘটেছে।

নিহত পর্যটকের নাম আসাদুজ্জামান রনি (২৯)। পুলিশ জানিয়েছে, তার বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। সে বাংলাদেশ থেকে বিবিএ পাশ করে মালয়েশিয়ার কুয়ালালামপুর বিশ্ববিদ্যালয়ে এমবিএতে অধ্যায়রনরত ছিল। ছুটিতে দেশে এসে বন্ধুদের নিয়ে শনিবার তালতলীর ইকোপার্কে বেড়াতে আসে।

নিহত পর্যটক রনির সাথে থাকা লাইজু, আল-আমিন ও আবু-সালেহ জানিয়েছেন, শনিবার সকালে তারা পিরোজপুর থেকে চার পর্যটক মিলে সোনাকাটা ইকোপার্কে বেড়াতে আসেন। বেলা আড়াইটার দিকে তারা কুমিরের বেস্টনীতে ঢুকে পড়েন।

কুমিরের জন্য নির্ধারিত পুকুরপাড়ে একটি ঘুমন্ত কুমিরকে লাটি দিয়ে খোঁচানোর এক পর্যায়ে কুমিরটি রনির ডান হাত কামড়ে তাকে পুকুরে টেনে নিয়ে যায়। বাকী পর্যটকদের চিৎকারে বন বিভাগের কর্মী ও কোস্টগার্ডের সদস্যরা ছুটে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টার পরে পুকুর থেকে রনির মৃতদেহ উদ্ধার করেন।

তালতলী থানার ওসি কমলেশ চন্দ্র জানিয়েছেন, লাশের হাত ও মুখ-মন্ডলে গভীর ক্ষত হয়েছে। কুমিরের কামড় ও পানিতে পড়ে যাবার কারনে রনির মৃত্যু হয়েছে বলে সুরতহালে প্রতিয়মান হয়। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)