আপডেট ৩৩ মিনিট ৩৯ সেকেন্ড

ঢাকা শনিবার, ১০ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২৩ জিলহজ্জ, ১৪৪০

শিল্প-সংস্কৃতি তিথির ‘চৈতী চাঁদের আলো’ আসছে

তিথির ‘চৈতী চাঁদের আলো’ আসছে

নিরাপদ নিউজ : প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী জান্নাতে রোম্মান তিথির প্রথম নজরুল সংগীতের একক অ্যালবাম ‘চৈতী চাঁদের আলো’র মোড়ক উন্মোচন অনুষ্ঠান ২ এপ্রিল সন্ধ্যা ৬টায় ‘ছায়ানট’ মিলনায়তনে হবে। অ্যালবামটি প্রকাশনা প্রতিষ্ঠান ‘সাদামাটা’ থেকে প্রকাশিত হবে। একই দিনে অ্যালবামের দুইটি গানের মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় অধ্যাপক ও কবি নজরুল ইনস্টিটিউট ট্রাস্টি বোর্ডের চেয়াম্যান ড. রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন- কবি নজরুল ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক কবি মো. আব্দুর রাজ্জাক ভূইয়া, বিশিষ্ট সুরকার ও সঙ্গীত পরিচালক শেখ সাদী খান, বিশিষ্ট নজরুল সঙ্গীত শিল্পী খায়রুল আনাম শাকিল, বিশিষ্ট নজরুল ও উচ্চাঙ্গ সঙ্গীতশিল্পী সালাউদ্দিন আহমেদ, উচ্চাঙ্গ সঙ্গীতশিল্পী অনিল কুমার সাহা, বিশিষ্ট নজরুল সঙ্গীতশিল্পী রুমী আজনবী ও সাদামাটার পরিচালক ওয়ালিদ আহমেদ। কণ্ঠশিল্পী তিথি বলেন, আমি আমার প্রথম নজরুল সংগীতের একক অ্যালবাম ‘চৈতী চাঁদের আলো’তে চেষ্টা করেছি ভাল কিছু গান করতে। আশা করি গানগুলো শ্রোতাদের ভাল লাগবে।

উল্লেখ্য, এর আগে তিথির ‘কল্পতিথি’ ও ‘শর্ট স্টোরি’ নামে দুইটি অ্যালবাম প্রকাশিত হয়েছিল। ‘কল্পতিথি’ লেজার ভিশন ও ‘শর্ট স্টোরি’ ফাহিম মিউজিক প্রকাশিত হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)