আপডেট জানুয়ারী ২৩, ২০১৯

ঢাকা রবিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১০ রবিউস-সানি, ১৪৪১

বরিশাল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাউফলে নারীকে পিটিয়ে জখম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাউফলে নারীকে পিটিয়ে জখম

কামরুল হাসান, নিরাপদনিউজ: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের মল্লিকডুবা গ্রামে গতকাল মঙ্গলবার মোসা. কুলসুম (৩০) নামে এক নারীকে কিল-ঘুসি ও লাথি মেরে গুরুতর জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ আহত ওই নারী অভিযোগ করেছেন, গতকাল সকালে তাঁর একটি ছাগল প্রতিবেশী মো. নিজাম উদ্দিনের মরিচের খেতে ঢুকে দুই-তিনটি মরিচের চারা খেয়ে ফেলে। বিষয়টি নজরে পড়লে তিনি ছাগলটিকে তাঁড়িয়ে নিয়ে আসেন। এ ঘটনা জানতে পেরে নিজাম উদ্দিন ক্ষিপ্ত হয়ে তাঁকে (কুলসুম) ঘর থেকে চুলের মুটি ধরে টেনে হেচড়ে বের করে এলোপাতাড়ি কিল-ঘুসি ও লাথি মেরে আহত করে পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওই নারীর স্বামীর নাম মো. রেজাউল। তিনি ঢাকায় শ্রমিকের কাজ করেন। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে,ওই নারীর বসত ঘরের পিছনে সরকারি প্রায ছয় শতাংশ জমি আছে। ওই জমির দিকে নজর পড়ে নিজাম উদ্দিনের। মূলত ওই জমি নিয়েই ওই নারীর সঙ্গে নিজাম উদ্দিনের বিরোধ।এ কারণে ছাগলে মরিচের চারা খেয়েছে এই অজুহাতে ওই নারীকে মারধর করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)