ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

বিনোদন তৌকির-তিশা ‘ব্ল্যাকমেইল’

তৌকির-তিশা ‘ব্ল্যাকমেইল’

নিরাপদ নিউজ: নতুন খবর হলো, প্রথমবারের মত ওয়েব সিরিজে কাজ করছেন জনপ্রিয় অভিনেতা তৌকির আহমেদ। সঙ্গে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ওয়েব সিরিজটির নাম ‘ব্ল্যাকমেইল’। পরিচালনা করছেন আর বি প্রীতম। সম্প্রতি রাজধানীর উত্তরায় সিরিজটির শুটিং শুরু হয়েছে। ৬ পর্বের এই ওয়েব সিরিজটির শুটিং শেষ হবে আজ শুক্রবার।
উল্লেখ্য টিভি পর্দায় দীর্ঘ সময় ধরে অভিনয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন তৌকির আহমেদ। অভিনয় গুণেই হয়ে উঠেছেন দর্শকপ্রিয়। অভিনেতার বাইরেও একজন গুণী নির্মাতা হিসেবে তার সুখ্যাতি রয়েছে। ‘দারুচিনি দ্বিপ’, ‘হালদা’, ‘অজ্ঞাতনামা’, ‘ফাগুন হাওয়া’র মতো চলচ্চিত্র দিয়ে নির্মাতা হিসেবে তিনি জয় করেছেন দর্শকের ভালোবাসা ও প্রশংসা। আর এই নির্মাণ নিয়ে ব্যস্ত থাকায় এখন খুব একটা অভিনয়ে দেখা মেলে না তার। তবে বিশেষ দিবসের নাটকে তার উপস্থিতি পাওয়া যায়। ভিন্ন গল্প ও ব্যতিক্রমী চরিত্রের বাইরে কাজ করেন না তিনি। সেই হিসেবে এই ওয়েব সিরিজটিতে অভিনয় করছেন।
ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা প্রীতম বলেন, সিরিজটিতে তৌকির আহমেদ একজন পুলিশ অফিসারের চরিত্রে হাজির হবেন। সেই অফিসারের বাড়িতে একটি সন্ত্রাসীর ঘটনা নিয়েই ওয়েব সিরিজটির গল্প এগিয়ে যাবে। এতে আরও অভিনয় করছেন সৈয়দ বাবু, আরশ, বায়েজিদ, নিশি প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)