আপডেট ৩৪ মিনিট ৫৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৫ আষাঢ়, ১৪২৫ , বর্ষাকাল, ৪ শাওয়াল, ১৪৩৯

বিনোদন থানায় জিডি করলেন কনক চাঁপা

থানায় জিডি করলেন কনক চাঁপা

থানায় জিডি করলেন কনক চাঁপা

১৪ নভেম্বর, ২০১৭, নিরাপদ নিউজ : কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। কয়েক দিন ধরেই ফেসবুক ব্যবহারের সময় তাঁর কাছে কিছু বিষয় খটকা লাগছিল। দু’একদিন আগে নিজের আইডিতে ঢুকতে না পেরে তিনি নিশ্চিত হয়েছেন, তাঁর ফেসবুক আইডি হ্যাক হয়েছে। হ্যাকার এই সংগীত তারকার অ্যাকাউন্ট থেকে কিছু আপত্তিকর বার্তা নানাজনকে পাঠাচ্ছে। বিষয়টি জানার পর কনকচাঁপা বিব্রতকর পরিস্থিতিতে আছেন। বিষয়টি নিয়ে ১৩ নভেম্বর সোমবার পল্টন থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানা যায়।

জনপ্রিয় এই সংগীত তারকা জানান, আনুমানিক ১০ দিন ধরে কেউ তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা করছে। এমনকি তার অ্যাকাউন্ট থেকে কিছু আপত্তিকর বার্তা বিভিন্ন মানুষকে পাঠাচ্ছেন হ্যাকার।

এমন অপ্রীতিকর ঘটনায় হতাশ হয়েছেন কনকচাঁপা। সোমবার (১৩ নভেম্বর) থেকে তার এই অ্যাকাউন্টটি বন্ধ ঘোষণা করেছেন। এবং সেখান থেকে কোনো আপত্তিকর মেসেজ বা ভিডিও কারও কাছে গেলে, সেটা নিজ দায়িত্বে এড়িয়ে যাওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, কনকচাঁপা কণ্ঠশিল্পী হলেও লেখিকা হিসেবে তার আলাদা পরিচিতি রয়েছে। তিনি ফেসবুকেও নিয়মিত লেখালেখি করতেন। ধারণা করা হচ্ছে, তার ভাবমূর্তি নষ্ট করতেই কোনো অসাধু ব্যক্তি এই হ্যাকিংয়ের কাজটি করেছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)