ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১১ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ৮ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ৯ জিলক্বদ, ১৪৩৯

অপরাধ দামুড়হুদায় বহু অপকর্মের হোতা গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী মুতুড়ে হাবিসহ আটক ৫

দামুড়হুদায় বহু অপকর্মের হোতা গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী মুতুড়ে হাবিসহ আটক ৫

দামুড়হুদায় বহু অপকর্মের হোতা গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী মুতুড়ে হাবিসহ আটক ৫

নিরাপদ নিউজ : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সদরের দশমীপাড়ার বকুলের ছেলে নানা অভিযোগে অভিযুক্ত গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী হাবি ওরফে মুতুড়ে হাবিসহ ৫ জনকে আটক করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত এদেরকে আটক করা হয়। আটককৃতদেরকে গতকাল দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

পুলিশ জানায়, দামুড়হুদা বাজেরের বিভিন্ন চায়ের দোকান, ফাষ্টফুডের দোকানসহ বিভিন্ন দোকানে জোর পূর্বক খেয়ে টাকা না দেওয়া, সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্নস্থানে চাঁদাবাজি করা, ও একটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী হাবি ওরফে মুতুড়ে হাবিকে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে দামুড়হুদা থানা রোড এলাকাথেকে আটক করা হয়।

এসময় খবর পেয়ে হাসপাতালের এক রোগীর কাছ থেকে জোর পূর্বক ৫ শত টাকা নেওয়া এক মহিলা খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে অভিযোগ করতে আসলে তার ৫ শত টাকা ফেরত দেয় হাবি।

মঙ্গলবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে, দর্শনা শান্তি পাড়ার রুহুল আমিনের ছেলে সুমন(২২),চুয়াডাঙ্গা বেলগাছির জামাল উদ্দীনের ছেলে চাঁদ মিয়া কে(২২), দামুড়হুদার ডুগডুগির দুই জুয়াড়ী সিদ্দিক মুন্সির ছেলে ফয়েজ (৫০) ও একই গ্রামের লুৎফর রহমানের ছেলে নুর মোহাম্মদকে আটক করা হয়। আটককৃত দেরকে গতকালই বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)