ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩২ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩ পৌষ, ১৪২৫ , শীতকাল, ৯ রবিউস-সানি, ১৪৪০

ক্রিকেট, লিড নিউজ দিল্লির জার্সিতে ধাওয়ান!

দিল্লির জার্সিতে ধাওয়ান!

নিরাপদনিউজ: আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) দিল্লি ডেয়ারডেভিলসের জার্সিতে খেলতে দেখা যাবে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে।  এর ফলে দশ বছর পরে ঘরের ছেলে ঘরে ফিরছে।  কেননা ২০১৯ আইপিএলে হায়দরাবাদের জার্সিতে দেখা যাবে না এই বাঁহাতি ওপেনারকে।

আইপিএলের পাঁচ মাস আগেই তাকে ছেড়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ।  নিলামের সময় ‘রাইট টু ম্যাচ’-এ ৫.২ কোটি টাকার অর্থ দিয়ে শিখরকে রেখেছিল হায়দরাবাদ, যা নিয়ে সন্তুষ্ট নন ভারতীয় দলের ‘গব্বর’।

তাই পুরনো দলে তাকে ফিরিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হল।  শিখরের পরিবর্তে বিজয় শঙ্কর, শাহবাজ নাদিম ও তরুণ অলরাউন্ডার অভিষেক শর্মাকে নিচ্ছে সানরাইজার্স।

সোমবার সানরাইজার্সের পক্ষ থেকে একটি বিবৃতিতে তারা বলেছে, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, এ বারের আইপিএলে আমাদের জার্সিতে আর নামতে দেখা যাবে না শিখর ধাওয়ানকে।  ২০১৯-এ দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলবেন তিনি।

তবে দিল্লির ফ্র্যাঞ্চাইজি তার ঘরের ছেলেকে পেয়ে খুশি।  সোমবার ডেয়ারডেভিলস ডিরেক্টর পার্থ জিন্দাল বলেছেন, ওর মতো সফল ও অভিজ্ঞ ক্রিকেটারকে পেয়ে উচ্ছ্বসিত দিল্লি ডেয়ারডেভিলস।

২০১৩ সালে হায়দরাবাদে নাম লেখান ধাওয়ান। ২০১৬ সালের আসরে দলকে চ্যাম্পিয়ন বানাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এই ওপেনার। হায়দরাবাদের জার্সিতে ৯১ ম্যাচে ২ হাজার ৭৬৮ রানের মালিক তিনি। গড় ৩৫.০৩। গত আসরে ৩৫.৫০ গড়ে ৪৯৭ রান করেছেন ধাওয়ান। স্ট্রাইকরেটটাও ছিল অন্য মৌসুমের তুলনায় চমৎকার।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)