আপডেট ২০ মিনিট ২৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৬ মুহাররম, ১৪৪১

অপরাধ, রংপুর দুই নারী মাদক ব্যবসায়ীসহ হিলিতে ছয় পলাতক আসামি গ্রেফতার

দুই নারী মাদক ব্যবসায়ীসহ হিলিতে ছয় পলাতক আসামি গ্রেফতার

নিরাপদ নিউজ: দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভুক্ত পলাতক ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলো, হিলির দক্ষিণ বাসুদেবপুর এলাকার মৃত এবাদত মণ্ডলের স্ত্রী শাহাজাদী বেওয়া (৫৫), একই এলাকার জয় হোসেনের স্ত্রী লতিফা বেগম (২৭), আনোয়ার মুন্সির ছেলে লাদেন মুন্সি (৩০), আজাদের ছেলে মেহেদি হাসান (৩১), মধ্যবাসুদেবপুর এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রাসেল মিয়া (১৮), মাধবপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাব্বত আলী (৫০)।

আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি টহল দল শুক্রবার ভোর রাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসময় ২৫০ গ্রাম গাঁজাসহ শাহাজাদী ও লতিফা নামে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি লাদেন, মেহেদি, রাসেল ও মোহাব্বতকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। পরে তাদের সবাইকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)