ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ৯, ২০১৯

ঢাকা শনিবার, ৩ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৬ জিলহজ্জ, ১৪৪০

নিসচা সংবাদ, লিড নিউজ দুর্ঘটনা রোধে বিশেষ অবদান রাখায় ১৫টি শাখাকে শ্রেষ্ঠ সংগঠক হিসেবে নিসচার বিশেষ সম্মাননা প্রদান

দুর্ঘটনা রোধে বিশেষ অবদান রাখায় ১৫টি শাখাকে শ্রেষ্ঠ সংগঠক হিসেবে নিসচার বিশেষ সম্মাননা প্রদান

নিরাপদ নিউজ:  সড়ককে নিরাপদ করার ক্ষেত্রে উদ্ভাবনী চিন্তা বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে সকলকে নিয়ে নিজ এলাকায় আন্তরিকতার সাথে বছর ব্যাপী সড়ক দূর্ঘটনারোধে বিভিন্ন কার্যক্রম পরিচালনার স্বীকৃতিস্বরুপ নিরাপদ সড়ক চাই (নিসচা) ১২০টি শাখার ভেতর থেকে বাছাই করে মোট ১৫টি শাখাকে বিশেষ সম্মাননা প্রদান করে।

যদি চাও উন্নয়ন, কর নিরাপদ সড়ক বাস্তবায়ন’ এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের নিসচা যোদ্ধাদের অংশগ্রহনে শনিবার (৬ এপ্রিল ২০১৯) কাজী বশির উদ্দিন হল, মহানগর নাট্যমঞ্চ, গুলিস্থানে দিনব্যাপী আলোচনাসভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় নিসচার ৮ম মহাসমাবেশ। নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৮ম মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি,অনুষ্ঠানের উদ্বোধন করেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মো: হারুন অর রশিদ সিআইপি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

মহাসমাবেশে ১৫টি শাখাকে বিশেষ সম্মাননা প্রদান করেন অনুষ্ঠানে আগত অতিথিগণ। ধামরাই, ময়মনসিংহ, মতলব উত্তর, শরিয়তপুর, টাঙ্গাইল, চট্টগ্রাম মহানগর, সিলেট মহানগর, টঙ্গীবাড়ি, বগুড়া, ভৈরব, শিবগঞ্জ, রাজশাহী, পাবনা, চকরিয়া ও শ্রীমঙ্গল পুরুস্কার প্রাপ্ত ১৫টি শাখার সন্মাননা ক্রেস্ট গ্রহন করেন উক্ত কিমিটির সভাপতি ও সাধারন সম্পাদক। এছাড়াও মহাসমাবেশে অধিক সংখ্যক কর্মি অংশগ্রহণ করায় রাজশাহী ও টঙ্গীবাড়ী দুটি শাখাকে বিশেষ সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, নিসচা প্রতি দুই বছর অন্তর সারাদেশের ও বিদেশের নেতাকর্মীদের নিয়ে মহাসমাবেশ আয়োজন করে থাকে।  যার ধারাবাহিকতায় এবার পল্টন থানাধীন গুলিস্তানস্থ কাজী বশির অডিটরিয়ামে (মহানগর নাট্যমঞ্চ) ৮ম মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।  মহাসমাবেশে দেশের ১২০টি শাখা ও বিদেশের শাখাসমুহের প্রতিনিধিরা যোগদান করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)