ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৮ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ দুর্নীতি বিরোধী অভিযানে প্রধানমন্ত্রীর পাশে থাকবে জাপা: জি এম কাদের

দুর্নীতি বিরোধী অভিযানে প্রধানমন্ত্রীর পাশে থাকবে জাপা: জি এম কাদের

নিরাপদ নিউজ: সারাদেশে চলমান ক্যাসিনো অভিযানকে স্বাগত জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, ‘এ অভিযানে জাতীয় পার্টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বাত্মক সহযোগিতা দেবে।’ আজ রবিবার জাপার বনানীর কার্যালয়ে পার্টির খুলনা বিভাগীয় সাংগঠনিক কমিটির সভায় এ কথা জানান তিনি।

জিএম কাদের বলেন, সঠিক ও অত্যন্ত শক্তিশালী নেতৃত্বে শেখ হাসিনা দেশের সবচেয়ে বড় সমস্যা দুর্নীতি ও অনিয়মের সমস্যা দূর করবেন। আমরা তাকে কথা দিতে চাই, জাতীয় পার্টির তরফ থেকে এ প্রচেষ্টায় সব সময় তার পাশে থাকবে। তাকে সর্বাত্মক সহযোগিতা করবে। আমরা যখন যেভাবে পারি, যেভাবে উনারা (সরকার) চাইবেন, সেভাবে এ কর্মকাণ্ডকে সাফল্যমণ্ডিত করার জন্য আমরা সহযোগিতা করব।

তিনি বলেন, আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। তার আগে বিভিন্ন জেলা ও উপজেলায় জাতীয় পার্টির কমিটিগুলোকে ঢেলে সাজানোর কথা জানিয়ে এম কাদের আরও বলেন, অনেক জায়গায় আমাদের পূর্ণাঙ্গ কমিটির মেয়াদ ফুরিয়েছে। প্রায় জায়গায় সমস্যা আছে, বিশৃঙ্খলা আছে।

কাউন্সিলের আগে এসব গুছিয়ে নিতে না পারলে সংগঠনকে সার্বিকভাবে শক্তিশালী করতে পারব না আমরা। দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত যারা মেনে নেবে না, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথাও জানান জাপা চেয়ারম্যান।

সভায় খুলনা বিভাগীয় সাংগঠনিক কমিটির আহ্বায়ক সাহিদুর রহমান টেপা ও সদস্য সচিব সুনীল শুভ রায়সহ খুলনা বিভাগের নেতারা বক্তব্য রাখেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)