ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট August ১৭, ২০১৬

ঢাকা বৃহস্পতিবার, ৩০ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন ‘দু ফোটা সমুদ্র’ নিয়ে সেলিম-তারিন

‘দু ফোটা সমুদ্র’ নিয়ে সেলিম-তারিন

'দু ফোটা সমুদ্র' নিয়ে সেলিম-তারিন

‘দু ফোটা সমুদ্র’ নিয়ে সেলিম-তারিন

১৭ আগষ্ট, ২০১৬, নিরাপদনিউজ : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও জনপ্রিয় অভিনেত্রী তারিন একটি টেলিছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। এর নাম ‘দু ফোটা সমুদ্র’। ইরাজ আহমেদের রচনায় এটি পরিচালনা করেছেন শহীদুজ্জামান সেলিম।

এতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নাঈম ও শামিমা তুষ্টি। এর আগে ২০১৩ সালে শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় ঈদের ধারাবাহিক ‘সাংরিলা’তে অভিনয় করেছিলেন তারিন। তিন বছর পর আবার তারই নির্দেশনায় এই টেলছবিতে অভিনয় করছেন তিনি।

এ প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘বর্তমানে টিভি নাটকে যারা নিয়মিত অভিনয় করছেন তাদের মধ্যে অন্যতম গুণী অভিনেত্রী তারিন। সে এমনই একজন দক্ষ অভিনেত্রী যাকে শুটিংয়ের সময় কিছু বলতে হয় না।

আমি কী বলতে চাই, সে তাকালেই বুঝতে পারে। যে কারণে আমি বারবার তারিনকে নিতে বাধ্য হই। তাকে নিয়ে কাজ করতে ভালোও লাগে।’

এ প্রসঙ্গে তারিন বলেন, ‘আমার প্রথম খ- নাটকের সহশিল্পী ছিলেন সেলিম ভাই। সে সময় সেলিম ভাই আমাকে মানসিকভাবে প্রচুর সহযোগিতা করেছিলেন। তার কারণেই অভিনয়ে আমি আত্মবিশ্বাসী হয়ে উঠেছি। সেলিম ভাইয়ের বিপরীতে কিংবা সেলিম ভাইয়ের নির্দেশনায় অনেক নাটকে কাজ করার সৌভাগ্য হয়েছে।

এ ছাড়া আমার ক্যারিয়ারকে অন্যরকম উচ্চতায় নিয়ে যেতে তার নির্দেশিত কাজগুলো বড় ভূমিকা রেখেছে। যে কারণে তিনি যখনই আমাকে কোনো নাটকে বা টেলিছবিতে কাজ করার প্রস্তাব দেন, আমি চোখ বন্ধ করেই ‘হ্যাঁ’ বলে দেই।’

প্রসঙ্গত, শহীদুজ্জামান সেলিম ও তারিন একসঙ্গে সর্বশেষ ‘গ্র্যান্ডমাস্টার’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। বর্তমানে তারা দুজনেই ঈদের নাটকের অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)