ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ১৩, ২০১৮

ঢাকা শুক্রবার, ২ ভাদ্র, ১৪২৫ , শরৎকাল, ৫ জিলহজ্জ, ১৪৩৯

বিনোদন দেখা হলেই শাকিব বলে ‘আমি আজ সুপারস্টার’

দেখা হলেই শাকিব বলে ‘আমি আজ সুপারস্টার’

নব্বই দশকের পর্দা কাঁপানো নায়িকা মুনমুন

নিরাপদনিউজ: ‘শাকিব খান আসলেই একজন ট্যালেন্ট হিরো। আমার সঙ্গে শাকিবের প্রথম সিনেমা ‘বিষে ভরা নাগীন’। তখন সে নতুন হিরো। আমার হাতে তখন বিশটি সিনেমা। পরিচালক ঝন্টু স্যার শাকিবকে এনে আমার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে বললো এটা তোমার নায়ক। আমি প্রথম দেখাতেই হিরো হিসেবে শাকিবকে পছন্দ হল। মিষ্টি চেহারা, টানা টানা চোখ একেবারে হিরোর মতোই।

আমি ওর অভিনয় মনোযোগ দিয়ে দেখলাম। নতুন হিসেবে সে সময় ভালো অভিনয় করেছে। আমি শাকিবের অভিনয়ের ট্যালেন্ট দেখে ওকে বলেছিলাম তুমি একদিন সুপারস্টার হবে। শাকিব এখন সত্যিই সুপারস্টার। আমার সঙ্গে দেখা হলেই শাকিব বলে, তোমার কথাই সত্যি ফলেছে। আমি আজ সুপারস্টার।

সম্প্রতি একান্ত সাক্ষাৎকারে কথাগুলো বলেছেন, নব্বই দশকের পর্দা কাঁপানো নায়িকা মুনমুন। তিনি আরও বলেন, শাকিব খান ষ্ট্রাগল করে আজ এ পর্যন্ত এসেছে। শাকিব কাজে ছিল আন্তরিক। যখন যে শর্ট ছিল খুব বুঝে দিত। তার শর্ট বারবার নেয়া লাগেনি।’

শাকিবের ব্যক্তিগত জীবন নিয়ে মুনমুন বলেন, একজন সুপার হিরোর ব্যক্তি জীবন নিয়ে এতো কাঁদা মাখামাখি ঠিক না। এখন যা হচ্ছে এটা অতিরিক্ত। তিনিও একজন মানুষ, তারও ভালোমন্দ বোঝার মতো মন আছে। তিনি কিভাবে সুখে থাকবেন এটা তার ব্যক্তিগত ব্যাপার।

মুনমুন এ পর্যন্ত ৯০টি সিনেমায় অভিনয় করেছেন। মুক্তি পেয়েছে ৮৫টি সিনেমা এরমধ্যে ১৪টি সিনেমা শাকিব-মুনমুন জুটির। এই জুটির প্রথম সিনেমা ‘বিষে ভরা নাগীন’ সুপার হিট হয়।

শাকিব-মুনমুন অভিনীত সিনেমার মধ্যে রয়েছে, ‘জানের জান’ ‘বোবা ফুলি’, ‘গুরুদেব’, ‘দুই নাগীন’, ‘বিষাক্ত নাগীন’, ‘বিরোধ’ প্রভৃতি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)