আপডেট ৫২ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪০

বিনোদন দ্বিধাগ্রস্ত জয়া আহসান!

দ্বিধাগ্রস্ত জয়া আহসান!

নিরাপদ নিউজ:জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক ভারতীয় অতনু ঘোষের নতুন ছবি ‘বিনি সুতোয়’-এ অভিনয় করছেন আমাদের জয়া আহসান। শুধু অভিনয় নয়, এ ছবির একটি গানে কণ্ঠ দিবেন তিনি। আর এই ছবিতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। যিনি ‘শব্দ’, ‘নির্বাক’, ‘ফড়িং’, ‘ওপেনটি বায়স্কোপ’, ‘সাহেব বিবি গোলাম’, ‘মাছের ঝোল’-এর মতো অনেক প্রশংসিত ছবির অভিনেতা। উল্লেখ্য ২০১৭ সালে শ্রেষ্ঠ বাংলা চলচ্চিত্র হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল ‘ময়ূরাক্ষী’। সেই ছবিটি পরিচালনা করেছিলেন অতনু ঘোষ।
সম্প্রতি ‘বিনি সুতোয়’ ছবিটির স্থিরচিত্র প্রকাশ হয়েছে। যেখানে জয়া ও ঋত্বিক দুজনকেই দেখা গেছে একটি গাড়িতে বসে আছেন তারা। ঋত্বিক কিছুটা আনমনে হয়ে আছেন আর দ্বিধাগ্রস্ত জয়া আহসান।
চলচ্চিত্রটি নিয়ে জয়া বলেন, পরিচালক অতনু ঘোষের পূর্বের কাজ, নতুন ছবির গল্প ও চরিত্রের প্রতি ভীষণ আকর্ষণ থেকেই এ ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এতে আমি অভিনয় করছি শ্রাবণী বড়ুয়া চরিত্রে, আর ঋত্বিককে দেখা যাবে কাজল সরকারের ভূমিকায়। ছবির গল্পে দেখা যাবে, এক রিয়েলিটি শোতে কাকতালীয়ভাবে দেখা হয় দুজনের। অডিশন শেষ হওয়ার পর একটা জায়গা পেরিয়ে বাসে উঠতে গিয়ে শ্রাবণী (আমি) পড়ে যাই। আমার এই অবস্থা দেখে ছুটে আসেন কাজল (ঋত্বিক)। এভাবে দুজনের মধ্যে একটি যোগসূত্র তৈরি হয়। তবেআতশ কাঁচের নিচে এই যোগসুত্র কি সেটা রাতারাতি পাল্টে যাবে? সে উত্তরই পুরো ছবিজুড়ে দর্শক খুঁজে নেবেন।
এ ছবির আরেকটি বিশেষ দিক হলো একটি বিশেষ গানে কণ্ঠ দেবেন জয়া আহসান। ছবিটির গানগুলো তৈরি করছেন দেবজ্যোতি মিশ্র। সবকিছু ঠিক থাকলে এ বছরই মুক্তি পাবে ‘বিনি সুতোয়’। গত ফেব্রুয়ারি থেকে কলকাতা ও টাকিতে এর শুটিং শুরু হয়।
জয়া-ঋত্বিক দুজনে এর আগে ২০১৬ সালে কাজ করেছেন ‘ভালোবাসার শহর: দ্য সিটি অব লাভ’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। ইউটিউবে উন্মুক্ত হওয়া এই ছবিটি নির্মাণ করেছেন ‘ফড়িং’ খ্যাত ইন্দ্রনীল রায় চৌধুরী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)