ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ১৬, ২০১৭

ঢাকা বৃহস্পতিবার, ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ১০ই শাবান, ১৪৩৯ হিজরী

অপরাধ ধর্ষক নাইম আশরাফের কিছু এক্সক্লুসিভ ছবি প্রকাশ…

ধর্ষক নাইম আশরাফের কিছু এক্সক্লুসিভ ছবি প্রকাশ…

ধর্ষক নাইম আশরাফের কিছু এক্সক্লুসিভ ছবি

১৬ মে ২০১৭, নিরাপদ নিউজ : বনানীর একটি হোটেলে গত ২৮ মার্চ ধর্ষণ ঘটনায় যে ৫ আসামির মধ্যে যে একজন এখনো গ্রেপ্তার হয়নি তিনি নাইম আশরাফ। আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমানকে গ্রেপ্তারের পর সোমবার সন্ধ্যায় সাফাতের গাড়িচালক ও দেহরক্ষীকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু এখনো গ্রেপ্তার হননি ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায়ী নাইম আশরাফ। মূলত তার সঙ্গে পরিচয়ের সূত্র ধরেই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী রেইন ট্রি হোটেলে এসেছিল।

সাফাত ও সাদমান দুজনই বর্তমানে গোয়েন্দা পুলিশের রিমান্ডে রয়েছে। সেখানে তারা অপর ধর্ষক এবং মেয়েদের সরবরাহকারী হিসাবে পরিচিত নাইম আশরাফের কুমর্মের ফিরিস্তি তুলে ধরেছেন পুলিশের সামনে। নাইমই নাকি তাদেরকে মেয়ে এনে দিতো। বিনিময়ে টাকা নিত নাইম নিজেই।

রিমান্ডে নাইম আশরাফের সঙ্গে বিভিন্ন মেয়ের অন্তরঙ্গ বেশ কয়েকটি ছবি পুলিশকে দিয়েছে সাফাত। পুলিশের একটি সূত্র জানিয়েছে, নাইম আশরাফ মূলত ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবসা করতো বলেই মেয়েদের সঙ্গে সখ্যতা গড়ে তুলতো। পরবর্তীতে ধনীর দুলালদের কাছে টাকার বিনিময়ে তাদের কাছে নিয়ে যেত।

ডিবি পুলিশকে দেয়া নাইম আশরাফের ছবিগুলো দেখে মনে হয়েছে, প্রতি রাতেই পার্টি করতেন তিনি। সেখানে সুন্দরী ললনাদের নিয়ে বেশ ব্যস্ত সময় পার করতেন।

এমনকি মেয়েদের সঙ্গে নিয়েই মদ ও সীসার আসরে বসতেন। একটি ছবিতে দেখা গেছে, অফিসের মধ্যেই তারা সীসা টানছেন। মূলত বড় লোকের ছেলেদের টাকায় নিজে ইভেন্টের কাজও করিয়ে নিতেন। পাশাপাশি চলতো তার বেপোরোয়া জীবন। বেশ কিছু ছবিতে দেখা গেছে মডেলরাও রয়েছেন। এমনই কিছু ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পাওয়ার পর ফেসবুকে নানা জনের নানান মন্তব্যে যেন সমালোচনার ঝড় বইছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)