ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৭, ২০১৯

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

ঢাকা, সংগঠন সংবাদ ধামরাইয়ে নিসচার উদ্যোগে সচেতনমূলক কর্মসূচি ও লিফলেট বিতরণ

ধামরাইয়ে নিসচার উদ্যোগে সচেতনমূলক কর্মসূচি ও লিফলেট বিতরণ

ধামরাই প্রতিনিধি,নিরাপদ নিউজ: ঢাকার ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই(নিসচা) উপজেলা শাখার উদ্যোগে লিফলেট ও সচেতনমূলক কর্মসূচি পালন। সোমবার বিকেল ৪ টায় ঢুলিভিটা বাসস্ট্যান্ডে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত, কার্যক্রমে নিসচা ধামরাই শাখার পক্ষ থেকে ঢাকা-আরিচা মহাসড়কে চলমানরত যানবাহনে থাকা যাত্রীসহ সকল পথচারীদের উদ্দেশ্য সচেতনমূলক লিফলেট, সচেতনমূলক বক্তব্য এবং রাস্তায় যানজট নিরসনে ভুমিকা পালন করে নিসচার কর্মরত সদস্যবৃন্দ।

এ সময়, রাস্তা পারাপারে পথচারীদের সহযোগিতা করেন সদস্যরা।মহাসড়কে দাঁড়িয়ে যাত্রী উঠানামায় যেন সমস্যা না হয়। সে বিষয়ে সতর্কতা অবলম্বনে সকল প্রকার সহযোগিতা করেন নিসচা কর্মীরা।

উক্ত বিষয়ে নিসচা ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া বলেন, আসছে “২২ শে অক্টোবর “জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সারাদেশে মাসব্যাপী নিসচার সচেতনমূলক বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।

তাই কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চন সাহেবের নির্দেশনায় ধামরাই শাখার উদ্যোগেও মানুষকে সড়কের মরক থেকে রক্ষা করার উদ্দেশ্যে নানা আয়োজনের মাধ্যমে সচেতনের চেষ্টা করে যাচ্ছে আমাদের সদস্যরা আর এটা পক্রিয়া চলমান থাকবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)