আপডেট অক্টোবর ১২, ২০১৭

ঢাকা সোমবার, ১ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ১ জিলক্বদ, ১৪৩৯

সড়ক সংবাদ ধামরাইয়ে রোড ডিভাইডারে নির্দেশনা না থাকায় ঘটছে সড়ক দুর্ঘটনা

ধামরাইয়ে রোড ডিভাইডারে নির্দেশনা না থাকায় ঘটছে সড়ক দুর্ঘটনা

ধামরাইয়ে রোড ডিভাইডারে নির্দেশনা না থাকায় ঘটছে সড়ক দুর্ঘটনা

মোঃনাহিদ মিয়া, ১২ অক্টোবর, ২০১৭, নিরাপদ নিউজ : ধামরাইয়ের ঢাকা আরিচা মহাসড়কে প্রতিনিয়ত ঘটছে সড়ক দূর্ঘটনা।এর অন্যতম কারন হচ্ছে রোড ডিভাইডারে কোন সতর্কতা নির্দেশনা মুলক সাইন নেই।

মহাসড়কে বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে রোড ডিভাইডার দেয়ার পরেও কমছে না সড়ক দূর্ঘটনা। সরজমিনে গিয়ে দেখা যায় কেলিয়া কসমস এলাকা,জয়পুরা বাসষ্টান্ড, পাল সিএনজি, বাথুলি সহ অনেক পয়েন্ট গুলোতে রোড ডিভাইডার সাইন নেই । তেমনি একটি চিত্রে দেখা যায় কেলিয়া কসমস এলাকায় একটি ট্রাক ডিভাইডারের মাঝখানে উঠে গেছে । এমনি প্রতিনিয়ত ঘটে যাচ্ছে সড়ক দূর্ঘটনা।

এ বিষয় নিয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক এর সাথে কথা বললে তিনি জানান, সড়ক দুর্ঘটনার কারন হিসেবে রাস্তায় বিভিন্ন নির্দেশনা মুলক রোড সাইন নেই, চালক লেখা পড়তে না পারলেও সতর্ক মুলক কিছু বুঝতে পারবে এবং নির্দিষ্ট রাস্তা দিয়ে চলবে।

সড়ক দূর্ঘটনা নিয়ে ঢাকা জেলা পুলিশ সুপারের মাধ্যমে জনপদ বিভাগীয় মানিকগঞ্জ নির্বাহী প্রকৌশলীর সাথে আলোচনা করার পরেও আমি নিজে নির্বাহী প্রকৌশলীর সাথে ফোনে কথা বললেও কোন প্রকার উদ্যোগ গ্রহণ করেনি সড়ক বিভাগ।এতে বেড়েই চলেছে দূর্ঘটনা তাই এর দ্রুত ব্যবস্থা নেয়া প্রয়োজন বলে আমি মনে করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)