ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৫ মিনিট ৫৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১

রাজশাহী ধুনটে পানিতে ডুবে ও সাপের কামড়ে ২ জনের মৃত্যু

ধুনটে পানিতে ডুবে ও সাপের কামড়ে ২ জনের মৃত্যু

কারিমুল হাসান লিখন, নিরাপদ নিউজ: বগুড়ার ধুনটে বাবার সাথে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে স¤্রাট (১০) নামের এক শিক্ষার্থী ও সাপের কামড়ে জয়বুন বেওয়া (৬৫) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। শিক্ষার্থী স¤্রাট উপজেলার পেঁচিবাড়ী গ্রামের লাল চাঁনের ছেলে ও পেঁচিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর শিক্ষার্থী এবং জয়বুন বেওয়া উপজেলা এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী গ্রামের মৃত আব্দুস সাত্তারের স্ত্রী। ।

জানা যায়, শনিবার সকাল ৮টার দিকে পেচিবাড়ি গ্রামের সিএনজিচালক লাল চাঁন মিয়া তার ছেলে স্কুলছাত্র স¤্রাটকে নিয়ে বাঙ্গালী নদীতে মাছ ধরতে যায়। একপর্যায়ে অসাবধানতা বসতঃ নদীর পানিতে ডুবে যায় স¤্রাট নামের ওই শিক্ষার্থী। প্রায় ২ ঘণ্টা উদ্ধার চেষ্টা চালিয়ে সকাল ১০টার দিকে স্কুলছাত্র স¤্রাটের লাশ উদ্ধার করে স্থানীয়রা।

ধুনট উপজেলা ফায়ার সার্ভিস অ্রান্ড সিভিল ডিফেন্স ইনচার্জ আতাউর রহমান বলেন, খবর শুনে ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই স্থানীয় লোকজন বাঙ্গালী নদী থেকে লাশটি উদ্ধার করেছে।

অপরদিকে শনিবার ভোরে গোয়াল ঘর থেকে ছাগল বের করতে যায় উপজেলা এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী গ্রামের মৃত আব্দুস সাত্তারের স্ত্রী জয়বুন বেওয়া। গোয়াল ঘরের পাশ থেকে অনাকাঙ্খিত ভাবে তার পায়ে সাপ কামড় দেয়। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে জানায় স্থানীয়রা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)