ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ২১, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, রাজশাহী নওগাঁর ধামইরহাটে দুই মোবাইল চোর আটক

নওগাঁর ধামইরহাটে দুই মোবাইল চোর আটক

নওগাঁ প্রতিনিধি, নিরাপদনিউজ : নওগাঁর ধামইরহাটে দুই দুর্ধর্ষ মোবাইল চোরকে আটক করেছে থানা পুলিশ। মোবাইল দোকান চুরির ২৮ ঘন্টার মধ্যে থানা পুলিশ চুরি যাওয়া মোবাইলসহ চোরদের আটক করে। দুর্ধর্ষ এ চক্রটি ধরা পড়ায় এলাকার ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তবে ব্যবসায়ীদের দাবী মুল চক্রকে ধরে এর মূল উৎপাটন করতে হবে।

জানা গেছে, গত রবিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত ছিলিমপুর নওপাড়া গ্রাম থেকে দুর্ধর্ষ মোবাইল চোর রনি (১৬) এবং সাজেদুর ইসলাম (১৯) কে আটক করে থানা পুলিশ। রনি ওই গ্রামের বেলাল হোসেনের ছেলে এবং সাজেদুর একই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলামের নিদের্শনায় এবং ধামইরহাট থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম এবং উপপরিদর্শক অরুপ কুমারের নেতৃত্বে পুলিশের দল ছিলিমপুর গ্রামে অভিযান চালিয়ে চুরি যাওয়া ১৫টি মোবাইল ফোন এবং ৮টি ডেমি মোবাইল ক্যাচিংসহ ওই দুই মোবাইল চোরকে আটক।

মোবাইল চোররা জানান, তারা ভারতের বিভিন্ন চ্যানেলে ক্রাইম পেট্রোলসহ বিভিন্ন সিরিজ দেখে কিভাবে ক্রাইম করতে হয় তার কৌশল আয়ত্ব করে এবং সেভাবে দোকানে চুরি করতে যায়। ওই দোকানের মালিক মাসুদ পারভেজ বলেন, এই চোরের দল তার দোকানে আগেও চুরি করেছে। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।

এদিকে দোকান চুরির ২৮ ঘন্টার মধ্যে চোরদের আটক করায় এলাকার ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তবে তারা এর মূল উৎপাটনের জোর দাবী জানিয়েছেন। এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম বলেন,অ াসামীদের কাছ থেকে চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এই চুরির ঘটনার সাথে আর কারা জড়িত এ বিষয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি দ্রুত মোবাইল ফোন দোকানের চুরির মুল ঘটনা জানতে পারব।

উল্লেখ্য গত চলতি মাসের ১৯ অক্টোবর শুক্রবার রাত ১টার দিকে উপজেলার আমাইতাড়া বাজারের সূচনা মার্কেটের মম মোবাইল ফোন দোকানে চোরেরা ভেন্টিলেটর ভেঙ্গে ২ লক্ষ ৭০ হাজার টাকা প্রায় ২৮টি এনড্রয়েট মোবাইল সেট চুরি করে। একই দোকানে গত সেপ্টেম্বর মাসের ৬ তারিখ রাতে নগদ ১ লক্ষ ৯২ হাজার টাকাসহ প্রায় সাড়ে ৮ লক্ষ টাকার মালামাল চুরি হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)