আপডেট ১ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৪ রমযান, ১৪৪০

রাজশাহী নওগাঁয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত

নওগাঁয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত

রায়হান আলম,নিরাপদ নিউজ: ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁয় নব নির্বাচিত ১১টি উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে শপথ বাক্য পাঠ করান, রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান। আজ সকাল সাড়ে ১১টায় সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন, মান্দা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সরদার জসীম উদ্দীন, রানীনগরের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন ও পত্নীতলা উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত প্রমুখ।

জেলা প্রশাসনের সহযোগিতায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয় এর আয়োজন করে। এসময় অন্যান্যের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এ,কে,এম ফজলে রাব্বী বকু, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, ১৬ বিজিবির লেঃ কর্নেল মাসুদ, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ শাহ নেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি মোঃ কামরুজ্জামান ও জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা ও সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, সরকারী কর্মকর্তাদের চাইতে নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব আরও বেশী। তাই তাদের সরকারের এবং রাজনৈতিক মেনোফেষ্ট অনুয়ায়ী প্রত্যেককে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশ এগিয়ে নিতে হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিটি গ্রামকে শহরের সকল নাগরিক সুযোগ সুবিধা দিয়ে দেশকে সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান তিনি।

নব নির্বাচিত চেয়ারম্যানরা তাদের বক্তব্যে বলেন, তারা সততা ও নিষ্ঠার সাথে সরকারের যাবতীয় কাজ করবেন এবং তাদের নিজ নিজ উপজেলায় দূর্নীতি, সন্ত্রাস, মাদকমুক্ত ও বাল্য বিবাহমুক্ত গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)