ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ১৭, ২০১৯

ঢাকা সোমবার, ২ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৭ মুহাররম, ১৪৪১

অপরাধ, রাজশাহী নওগাঁয় বিজিবির অভিযানে ১৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

নওগাঁয় বিজিবির অভিযানে ১৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

ইখতিয়ার উদ্দীন আজাদ, নিরাপদ নিউজ: নওগাঁর পত্নীতলা বিজিবির অভিযানে ১শ ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, শনিবার ১৭ আগস্ট নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ রহমত উল্লাহ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৬/৫-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মহেষপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

অপরদিকে, গত শুক্রবার ১৬ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ রহমত উল্লাহ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৭ হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মহেষপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান, পিবিজিএম, জি+ জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের সর্র্বমোট সিজার মূল্য ৫৬ হাজার টাকা। তিনি আরো জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়ন সিজার স্টোরে মাদকদ্রব্য জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হইবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)