ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারি ৩১, ২০১৯

ঢাকা শনিবার, ৬ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪০

বিনোদন নতুন উদ্যমে চাঁদনী

নতুন উদ্যমে চাঁদনী

নিরাপদনিউজ:  দীঘির্দন অভিনয়ে অনিয়মিত একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চাঁদনী। তবে সংসার ভাঙার পর নতুন উদ্যমে অভিনয়ে নিয়মিত হওয়ার চেষ্টা করছেন তিনি। এক বছর আগে ‘পাগলা হাওয়া’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। আগামি মাস থেকে ফের এ ধারাবাহিক নাটকে অভিনয়ে দেখা যাবে তাকে। হিরণের পরিচালনায় ‘টিপু সুলতান’ নামের এ ধারাবাহিকটির শুটিং শুরু হবে ফেব্রুয়ারি প্রথম সপ্তাহ থেকে। এতে তিনি অভিশপ্ত এক বয়স্ক মহিলার চরিত্রে অভিনয় করবেন।

এ প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘নাটকটি রূপকথার একটি গল্প দিয়ে তৈরি হচ্ছে। আমার চরিত্রটি গুরুত্বপূণ। এতে অভিনয়ের বেশ সুযোগ রয়েছে। নাটকটি প্রচারে আসলে দশের্কর কাছ থেকে ভালো সাড়া পাব বলে আশা করছি। কারণ গল্প এবং আমার চরিত্রটি এক কথায় অসাধারণ। অনেক দিন পর অভিনয় দেখানোর জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি এ নাটকের মাধ্যমে। নাটকটির জন্য আমার সবোর্চ্চ শ্রম দেয়ার চেষ্টা করছি।’ অন্যদিকে খ- নাটকেও নিয়মিত অভিনয় করছেন চাঁদনী। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন চ্যানেল ও স্টেজে নাচ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান তিনি।

নৃত্যশিল্পী হিসেবেও তার সুখ্যাতি রয়েছে। অভিনয়ে আসার আগে থেকেই জাতীয় পযোর্য় নৃত্যশিল্পী হিসেবে প্রশংসিত তিনি। তাই নিয়মিত নাচ নিয়ে পারফমর্ করতে দেখা যায় তাকে।

এ প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘একেবারে ছোটবেলা থেকে নাচ করছি আমি। অভিনয় কিংবা মডেলিংয়ে আসা হয়েছে অনেক পরে। তবে অভিনয় কিংবা অন্য কাজ ছাড়লেও নাচ ছাড়ব না। যতদিন কমর্ক্ষম আছি ততদিনই নাচে সক্রিয় থাকব আমি।’

গেল বছরের মাঝামাঝি সময়ে দশর্কপ্রিয় অভিনেত্রী চাঁদনীর বিচ্ছেদ হয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে। বতর্মানে চাঁদনী একাই জীবনযাপন করছেন। শোবিজের অনেকেই বিচ্ছেদের পর নতুন কাউকে নিয়ে আবারো জীবন শুরু করেন। এরইমধ্যে বাপ্পাও তানিয়া হোসেনকে নিয়ে দ্বিতীয় সংসার করছেন।

তবে চাঁদনীকে নিয়ে তেমন কিছুই শোনা যাচ্ছে না। তিনি বলেন, ‘এখন আমি স্বাধীনমতো যখন যা খুশি করতে পারছি। এই সময় আমার জীবনে না আসলে আজ হয়তো আমি কতটা সুখী সেটি উপলব্ধি করতে পারতাম না। এভাবে সিঙ্গেল থাকতে চাই। এই সময়ে কারো সঙ্গে জড়ানোর কোনো ইচ্ছে নেই।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)