আপডেট জুলাই ২২, ২০১৫

ঢাকা সোমবার, ৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

ঢাকা নবাবগঞ্জ নয়নশ্রী ইউনিয়নে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

নবাবগঞ্জ নয়নশ্রী ইউনিয়নে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

নবাবগঞ্জ নয়নশ্রী ইউনিয়নে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

নবাবগঞ্জ নয়নশ্রী ইউনিয়নে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

২২ জুলাই ২০১৫, নিরাপদ নিউজ, শাহ আলম: নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের আমতলা থেকে ভাওয়াডুবি পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে ভাওয়াডুবি মসজিদের সামনে ঐ মানববন্ধনে এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহন করেন।

এলাকাবাসী জানায়, নবাবগঞ্জ থানার সাথে মানিকগঞ্জের থানার যোগাযোগের অন্যতম রাস্তা এটি। প্রতিদিন কয়েক হাজার মানুষ এই রাস্তা দিয়ে যাতায়াত করেন। কিন্তু এই রাস্তাটি সংস্কারের কোনো উদ্যোগ নেয়নি জনপ্রতিনিধিরা। সামান্য বৃষ্টি হলেই চলাচলের অনুপযোগী হয়ে উঠে রাস্তাটি। ফলে ভোগান্তিতে পড়তে হয় জনসাধারন। মানববন্ধনে নেতৃত্বকারী নয়নশ্রী ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, জামশা বাজার থেকে কোনো কাজে নবাবগঞ্জ সদরে যেতে আমতলা-ভাওয়াডুবি রাস্তাটি দিয়ে যেতে সবোর্চ্চ আধা ঘন্টা লাগে।

কিন্তু রাস্তাটি চলাচলের অনুপযোগী হওয়ায় আমাদেরকে প্রায় ১০ কিলোমিটার বেশি ঘুরে শিকারীপাড়া দিয়ে যেতে হয়। এতে সময়ের পাশাপাশি আমাদেরকে নানা ভোগান্তিতে পড়তে হয়।

নবীনগর উত্তর বাহ্রা দাখিল মাদ্রাসার শিক্ষক মো. ইদ্রিস আলী ক্ষোভের সঙ্গে বলেন, আমতলা- ভাওয়াডুবি রাস্তা দিয়ে প্রতিদিন কয়েকশত ছাত্র-ছাত্রী যাতায়াত করেন। কিন্তু বৃষ্টিতে রাস্তার অবস্থা এতই খাবাপ হয়ে যায় যে ছাত্র-ছাত্রীরা স্কুলে আসতে চায় না।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, একটি রাস্তার জন্য ঘোষপাড়া, ভাওয়াডুবি, উত্তর বাহ্রা, ঘোড়াখালি, সাহেবগঞ্জ, বালুখন্ড, দুধঘাটাসহ আশেপাশের ২০টি গ্রামের মানুষের সমস্যা সৃষ্টি হচ্ছে।

তাই এলাকাবাসী আমতলা থেকে ভাওয়াডুবি পর্যন্ত রাস্তাটি সংস্কারের দাবিতে এই মানববন্ধনের আয়োজন করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)