সংবাদ শিরোনাম

১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
রাজশাহী, লিড নিউজ নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ ৪ সদস্য গ্রেফতার

নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ ৪ সদস্য গ্রেফতার

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৭ , ১২:১৩ অপরাহ্ণ | বিভাগ: রাজশাহী,লিড নিউজ

নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ ৪ সদস্য গ্রেফতার

০৭ ডিসেম্বর ২০১৭, নিরাপদ নিউজ : জঙ্গি সংগঠন নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ চার সদস্যকে অস্ত্র ও গুলি সহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১টার দিকে বগুড়া জেলা পুলিশ এবং পুলিশ সদর দফতরের এলআইসি শাখা অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক শাখার প্রধান বাবুল আকতার ওরফে বাবুল মাস্টার, শুরা সদস্য আলমগীর ওরফে আরিফ, দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজান এবং আফজাল ওরফে লিমন।

বগুড়া জেলা পুলিশের গণমাধ্যম শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ৪জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া জেলা পুলিশ এবং পুলিশ সদর দফতরের এলআইসি শাখা অভিযান চালিয়ে জঙ্গিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১৫ রাউন্ড গুলি, ম্যাগাজিন, একটি চাপাতি এবং ৪টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতার চার জঙ্গি এবং তাদের তৎপরতা সম্পর্কে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বগুড়া পুলিশ সুপার অফিসে সাংবাদিকদের ব্রিফিং করা হবে। ওই ব্রিফিংয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

তবে তিনি জানান, ‘রাজধানীর গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধী গ্রেফতার হওয়ার পর বাবুল আকতার নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক শাখার নেতৃত্বে আসেন। তার বাড়ি দিনাজপুরের বিরামপুরে।’

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us