ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ১৮, ২০১৫

ঢাকা শুক্রবার, ১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১

অর্থনীতি নভেম্বর ঢাকায় শুরু হচ্ছে ২ দিনব্যাপী ‘বাংলাদেশ ডেনিম এক্সপো’

নভেম্বর ঢাকায় শুরু হচ্ছে ২ দিনব্যাপী ‘বাংলাদেশ ডেনিম এক্সপো’

নভেম্বর ঢাকায় শুরু হচ্ছে ২ দিনব্যাপী ‘বাংলাদেশ ডেনিম এক্সপো'

নভেম্বর ঢাকায় শুরু হচ্ছে ২ দিনব্যাপী ‘বাংলাদেশ ডেনিম এক্সপো’

ঢাকা, ১৮ আগস্ট ২০১৫, নিরাপদনিউজ : আন্তর্জাতিক ডেনিম উৎপাদক ক্রেতাদের কাছে বাংলাদেশের সক্ষমতা তুলে ধরতে আগামী ১১ ও ১২ নভেম্বর ২০১৫ ঢাকায় শুরু হচ্ছে ২ দিনব্যাপী ‘বাংলাদেশ ডেনিম এক্সপো’। ঢাকার আন্তর্জাতিক বসুন্ধরা কনভেনশন সিটিতে অনুষ্ঠিতব্য প্রদর্শনীতে আয়োজক বাংলাদেশ ছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, জার্মানি, ফ্রান্স, ইটালী, নেদারল্যান্ড, মেক্সিকো, স্পেন, তুরষ্ক, হংকং, ব্রাজিল, অষ্ট্রেলিয়া, রাশিয়ার ৫০টি ডেনিম উৎপাদনকারী প্রতিষ্ঠান অংশ নিবে।
এছাড়া বিশ্বের ৬০টি দেশের ১২০০ প্রতিষ্ঠান থেকে অন্তত ৪ হাজার ডেনিম সংশ্লিষ্ট দর্শনার্থী মেলা পরিদর্শন করবে আশা করা হচ্ছে। নভেম্বরে অনুষ্টিতব্য মেলায় ৬টি বিষয়ভিত্তিক সেমিনারের পাশাপাশি বিশেষ ফিচার হিসেবে থাকছে, ‘ট্রেন্ড জোন’ যেখানে সর্বশেষ ডেনিম ট্রেন্ড ফ্যাশন এবং ভবিষৎ ডেনিম ট্রেন্ড ফ্যাশন সম্পর্কে সুষ্পষ্ট ধারনা থাকবে।
বাংলাদেশে ডেনিম এক্সপোর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহি মোস্তাফিজ উদ্দিন জানান, গত মে মাসে ঢাকায় দুইদিনব্যাপী বাংলাদেশ ডেনিম এক্সপোর ব্যাপক সাড়ার ফলে এবার আরো বৃহৎ পরিসরে নভেম্বরে প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছি।
বাংলাদেশে ডেনিম শিল্পের প্রসারই এ প্রদর্শনীর একমাত্র উদ্দেশ্য নয় বরং এটি ভাল ব্যবসা চর্চায় উৎসাহ প্রদান এবং বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে ভূমিকা রাখবে।
পূর্ববর্তী ডেনিম এক্সপোর মতই এবারও প্রদর্শনী ডেনিম সংশ্লিষ্ট দর্শনার্থীদের জন্য সীমাবদ্ধ থাকবে। প্রদর্শনীতে আগ্রহী দর্শনার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।
বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.bangladeshdenimexpo.com এ ঠিকানায়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)