ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৬ মিনিট ১৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

অপরাধ নরসিংদীতে পাথরবাহী ট্রাকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ ১জন আটক

নরসিংদীতে পাথরবাহী ট্রাকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ ১জন আটক

শান্ত বণিক,নিরাপদ নিউজ : সিলেট থেকে পাথর বোঝাই করে নিয়ে আসা একটি ট্রাক থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে বেলাব থানা পুলিশ। গত শনিবার গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণপুর এলাকায় বেলাব থানা পুলিশের নিয়মিত চেকপোস্টে ট্রাকটিতে তল্লাশী করা হয়। তল্লাশীকালে ট্রাকে বহনকরা পাথরের ভিতর থেকে ১০ হাজার পিস ইয়াবা ও ২৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এর সাথে জড়িত ট্রাক চালক তাজউদ্দিন (৩৫) নামের এক ট্রাকচালককে গ্রেফতার করা হয়। তাজউদ্দিন সিলেটের জকিগঞ্জ উপজেলার সোনাসার এলাকার ছলু মিয়ার ছেলে।

এছাড়া গত কয়েকদিনে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ ও মোতাহার হোসেন অভিযান চালিয়ে নরসিংদীর সাহেপ্রতাপ হতে ৩ হাজার পিস ইয়াবাসহ সুমা বেগম নামের এক মহিলাকে গ্রেফতার করেন। শিবপুর মডেল থানা পুলিশ ব্রজেরকান্দী এলাকায় অভিযান চালিয়ে ১৭০ পিস ইয়াবাসহ মনির শেখ নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি এই মাদকের চালানের মূল হোতাকে চি‎হ্নিত করা হয়েছে। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

গত রোববার নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম, পিপিএম) সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ৪২ লাখ টাকা। মাদক দ্রব্য উদ্ধার করার ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)