ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ৩১, ২০১৯

ঢাকা রবিবার, ২৯ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৪ সফর, ১৪৪১

টিভি প্রোগ্রাম নাগরিক টেলিভিশনে শামীম জামানের চিটার.কম

নাগরিক টেলিভিশনে শামীম জামানের চিটার.কম

নিরাপদ নিউজ: টিভি নাটকের পরিচিত মুখ শামীম জামান। অভিনয়ের পাশাপাশি এই অভিনেতা নিয়মিত নাটক নির্মাণও করেন।সম্প্রতি নির্মাণ করেছেন তারকাবহুল ধারাবাহিক চিটার.কম। আগামীকাল ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে শামীম জামানের পরিচালনায় নতুন মেঘা ধারাবাহিক চিটার.কম। নাটকটি নাগরিক টেলিভিশনে সপ্তাহে তিন দিন রবি, সোম ও মঙ্গলবার রাত ৯ টায় প্রচার হবে। রুহুল আমিন পথিক এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। অ্যাডভেঞ্চার-এর ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন আলী ইমাম ইমন। নাটকটির গল্প সমাজের কিছু অসংগতিকে কেন্দ্র করে রচিত হয়েছে। সমাজের কিছু দুষ্ট মানুষের জীবন নিয়ে চিটার.কম। এই সমাজে কিছু ভালো লোক আছে যারা এই দুষ্টু লোকদের মুখোশ উন্মোচন করতে সচেষ্ট থাকে। মূলত এই দুই পক্ষের দ্বন্দ্বেই নাটকের গল্প এগিয়ে যায়।
ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন আ খ ম হাসান, শামীম জামান, ফারুক আহমেদ, মুনিরা মিঠু, আমানুল হক হেলাল, জয়রাজ, মিশু সাব্বির, মুকিত জাকারিয়া, এ্যানি খান, তারিক স্বপন, রাশেদ মামুন অপু,জামিল হোসেন, স্বাগতা, ঈশানা, দোলন দে, ফারজানা রিক্তা নাঈম আলম মাহা, সঞ্জীব আহমেদ, হিমে হাফিজ, সাদিয়া রুবায়েত, আশরাফুল আশীষ, সৈয়দ মোশাররফ, হান্নান শেলী, সালেহা আক্তার, হৃদয় আল মিরু, তুলি চৌধুরি, চাঁদনী, পাপিয়া আরো অনেকে।
ধারাবাহিকটি নিয়ে শামীম জামান বলেন, দর্শক আশা করি নাটকটি গ্রহণ করবে এবং অনেক বিনোদন পাবে এই নাটকের মাধ্যমে। আমি সাধারণ মানুষের জন্য নাটক বানাই। সাধারন দর্শকদের বিনোদনের খোরাক যোগাই। এবারেও এর ব্যত্যয় ঘটবে না আশা করি এই নাটক থেকে ব্যাপক বিনোদন পাবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)