ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৩ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৬ সফর, ১৪৪১

বিনোদন ‘নাটক নির্মাণে পেশাদারিত্বের সংকট ও উত্তরণের উপায়’ শীর্ষক মতবনিমিয় সভা

‘নাটক নির্মাণে পেশাদারিত্বের সংকট ও উত্তরণের উপায়’ শীর্ষক মতবনিমিয় সভা

নিরাপদ নিউজ: টেলিভিশন নাটক নির্মানে পেশাদারিত্বের সংকট ও উত্তরণের উপায়” র্শীষক মতবনিমিয় সভা, ইফতার ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে টেলিভিশন নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহামুদ। সভাপতিত্ব করেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দনি লাভলু। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এ হক অলিক। টেলিভিশন নাটকের বর্তমান অবস্থা নিয়ে আলোচনা করেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক (এমপি), নাট্যব্যাক্তিত্ব মোস্তফা কামাল সৈয়দ, নওয়াজিশ আলি খান, সালাউদ্দিন জাকি, নাট্যজন হাসান ইমাম, ফেডারেল সাংবাদিত ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, বাচসাস সভাপতি আবদুর রহমান, নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা, সাধারন সম্পাদক এজাজ মুন্না, অভিনয় শিল্পী সংঘের সাবেক সভাপতি শহিদুল আলম সাচ্চু, অভিনেতা শহিদুজ্জাম সেলিম, মাহফুজ আহমে্দ,অনন্ত হীরা, টেলিপ্যাবের সহসভাপতি সাজ্জাদ হোসেন দোদুল প্রমুখ।
একুশে পদক প্রাপ্তিতে অনুষ্ঠানের সম্মানা স্মরক প্রদান করা হয় গিল্ডের সম্মানিত সদস্য ইমদাদুল হক মিলন , লাকী ইনাম ও সুবর্ণা মুস্তাফা এমপি।।
মাননীয় মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, নাটকের বর্তমান অবস্থা চলতে দেয়া যায় না। আমাদের নাটকের গৌরবজ্জল ইতিহাস। নাটক সমাজের দর্পণ- এই সরকার সংস্কৃতিবান্ধব সরকার, আপনারা পাশে থাকলে ইনশাল্লাহ আমরা আবার নাটকের সুদিন ফিরিয়ে আনবো।
মত বিনিময়সভা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)