ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারি ১২, ২০১৯

ঢাকা সোমবার, ৫ চৈত্র, ১৪২৫ , বসন্তকাল, ১১ রজব, ১৪৪০

বিনোদন নায়িকা হওয়াটা মূখ্য বিষয় নয়: তামান্না সরকার

নায়িকা হওয়াটা মূখ্য বিষয় নয়: তামান্না সরকার

আহমেদ সাব্বির রোমিও,নিরাপদনিউজ :  আমার এবারের জন্মদিনটি স্মরণীয় হয়ে থাকবে। কথাগুলো জানালেন এই প্রজন্মের নবাগত অভিনেত্রী তামান্না সরকার। তিনি বলেন, এবারই আমি প্রথম ভোট দিলাম। আমার ভোট বিফলে যায় নাই। অনেক বছর পরে ময়মনসিংহের ভালুকাতে দাদুর গ্রামের বাড়িতে পরিবার পরিজন নিয়ে থার্টিফাস্ট নাইট পালন করলাম। তারপর সবাই মিলে জন্মদিনের কেক কাটলাম। এছাড়াও আজ গ্রামের এতিমখানাতে দুপুরে ওদের সাথে একসাথে আহার করলাম, গ্রামের পথ শিশুদের মাঝে শীতের কাপড় বিতরণ করলাম। আমি আমার ক্ষুদ্র পরিসরে যতটুকু সম্ভব করতে চেষ্টা করেছি। মন থেকে অনেক আনন্দ পেয়েছি।

এই ভালোলাগাটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। মিডিয়াতে আমি একে বারেই নতুন। মাত্র পথ চলা শুরু করেছি। সবে মাত্র ২/১ টা কাজ করেছি। ক্যামেরায় প্রথম দাঁড়াই পরিচালক রাজু খানের ‘বাংলা টিচার’ খণ্ড নাটকে। খুবই ছোট একটা চরিত্র। নাটকটি প্রচার হয় ‘দীপ্ত’ টিভিতে। এরপরে অভিনয় করি পরিচালক তাজু কামরুলের ‘উপহার’ রে। নাটকটি এখনো প্রচারের অপেক্ষায় আছে। ৫ ফুট ৫ ইঞ্চি লম্বা নবাগত এই অভিনেত্রী আরও বলেন, ‘কাজের প্রস্তাব যে আসছে না তা নয়, পরীক্ষার জন্য আপাতত কোন কাজ করিনি। সবার আগে পড়ালেখা। ইউরোপিয়ান ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্রী আমি। গেল ১১ ডিসেম্বর ৪ সেমিস্টারের ফাইনাল শেষ করলাম। তামান্না বলেন, মিডিয়াতে টিকে থাকার যতটুকু যোগ্যতা থাকা উচিত সেটার জন্য পরিশ্রম করে যাচ্ছি। অভিনয়ের জন্য আঞ্চলিক ভাষা রপ্ত করতে শুরু করেছে।

ইতিমধ্যেই নাচের ক্লাসেও ভর্তি হয়েছে। নতুন করে আবার ভর্তি হতে যাচ্ছে মঞ্চে। সাঁতার থেকে বাইক বাদ রাখছে না কোনও টাই। মিউজিক ভিডিও, টিভিসি, ধারাবাহিক নাটক এমন কি সিনেমাতেও অভিনয়ের প্রস্তাব পেয়েছি। আমার কাছে নায়িকা হওয়াটা মূখ্য বিষয় নয়, আমি চাই একজন ভালো অভিনেত্রী হতে। আমি চরিত্রের গুরুত্বটাকে প্রাধান্য দিবো। আমি মনে করি মিডিয়াতে কাজ করে যতটা সহজ টিকে থাকা তার থেকে অনেক বেশী কঠিন প্রতিষ্ঠিত হওয়া।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)