ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২২ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২৩ মুহাররম, ১৪৪১

ক্রিকেট নিঃশর্ত ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক

নিঃশর্ত ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক

নিরাপদ নিউজ: পোর্ট অব স্পেনে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে দীনেশ কার্তিককে দেখা যায় ত্রিনিদাদ টোবাগো নাইট রাইডার্সের ড্রেসিং রুমে। শাহরুখ খানের ত্রিনবাগো নাইট রাইডার্সের জার্সি পরে ড্রেসিং রুমে ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে দেখা যায় দীনেশ কার্তিককে। ছবি প্রকাশ হতেই কার্তিককে শোকজ করে বিসিসিআই। তার পরই নিঃশর্ত ক্ষমা চেয়ে বোর্ডকে চিঠি দেন তিনি।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এসটি স্কটিশ অ্যান্ড নেভিসের বিরুদ্ধে প্রথম ম্যাচে ত্রিনিদাদ টোবাগো রাইডার্সের জার্সি গায়ে ড্রেসিং রুমে  দেখা যায় কার্তিককে। এই ছবি প্রকাশ হতেই কার্তিকের উপর ক্ষেপে যায় ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআই সূত্রে খবর, বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় বোর্ড স্বীকৃত লিগ ছাড়া অন্য কোনো ধরনের লিগে অংশগ্রহণ করতে পারবেন না কার্তিক। কিন্তু ত্রিনিদাদ টোবাগোর ড্রেসিং রুমে গিয়ে বোর্ডের সঙ্গে চুক্তি লঙ্ঘন করেছেন তিনি।

ক্যারিবিয়ান লিগ বোর্ড স্বীকৃত না হওয়ায় কার্তিককে শোকজ করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এই প্রসঙ্গে বিসিসিআইয়ের এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে বলেছেন, ‘হ্যাঁ আমরা কার্তিককে শোকজ করেছি। আমরা কিছু ছবি পেয়েছি, যেখানে তাকে ত্রিনিদাদ টোবাগো নাইট রাইডার্সের ড্রেসিং রুমে দেখা যাচ্ছে।

বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি জানতে চেয়েছেন বোর্ডের সঙ্গে চুক্তিতে থাকা সত্তে¡ও কার্তিক কেন ওখানে গিয়েছেন।’ বোর্ডকে পাঠানো চিঠিতে ক্ষমা চেয়ে কার্তিক লেখেন, ব্রেন্ডন ম্যাককালামের অনুরোধেই পোর্ট অব স্পেনে গিয়েছিলেন তিনি। নতুন মৌসুমে কলকতা নাইট রাইডার্সের প্রধান কোচ হয়েছেন ম্যাককালাম।

বোর্ডকে দীনেশ কার্তিক আরও জানিয়েছেন, পোর্ট অব স্পেনে যাওয়ার আগে বোর্ডকে তাঁর জানানো উচিত ছিল। তবে তিনি যে ত্রিনবাগো নাইট রাইডার্স-এর কোনও কর্মসূচিতে অংশ নেননি, তাও জানিয়েছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)